অজয়-করনের দ্বন্দ্ব মিটিয়েছেন কাজল?


অজয় দেবগন ও করন জোহরের দ্বন্দ্বের কথা বলিপাড়ায় কারো অজানা নয়। এমনকি এ দুজনের দ্বন্দ্বের কারণে কাজলের সঙ্গে করনের দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্কে ফাটলও ধরে।

তবে পরবর্তী সময়ে কাজল-করনের মধ্যে আবারো বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি অজয়-করনের মধ্যেও দ্বন্দ্ব মিটে গেছে। আর এর পেছনে অবদান রেখেছেন কাজল। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

করন জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করন’। এর ষষ্ঠ মৌসুমের প্রচার শুরু হয়েছে। এর একটি পর্বে অতিথি হিসেবে দেখা যাবে অজয়-কাজলকে। আর অজয়কে অনুষ্ঠানে হাজির হতে জোর করেছেন কাজল। একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, অজয়ের সঙ্গে করন যতটা হাসিঠাট্টা করেছেন তা অন্য কোনো তারকা অতিথিদের সঙ্গে করেননি। আর অজয়ও করনের কথার পাল্টা জবাব খুব ভালোভাবেই দিয়েছেন।

২০১৬ সালে একই দিনে মুক্তি পায় করন জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল এবং অজয় দেবগনের শিবে সিনেমা দুটি। বক্স অফিস লড়াইয়ের জন্য করন জোহরের সঙ্গে কাজল ও তার স্বামী অজয় দেবগনের সম্পর্কে ফাটল ধরে। শোনা যায়, শিবে সিনেমা সম্পর্কে দর্শকের মধ্যে খারাপ ধারণা দেওয়া এবং একই সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার প্রশংসা করার জন্য অভিনেতা ও সিনেমা বিশ্লেষক কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন করন। বিষয়টি জানতে পারেন অজয়। এমনকি এ বিষয়ে শিবে প্রযোজক এবং কামাল রশিদের একটি কথোপকথন অনলাইনে ফাঁস হয়।

বিষয়টি নিয়ে করনের সমালোচনা করেন কাজল। এদিকে নিজেকে নির্দোষ দাবি করেন করন। আর মিথ্যা একটি বিষয়ে তাকে দোষী করে স্বামীর পক্ষ নেওয়ায় কাজলের ওপর ভীষণ নারাজ হন তিনি। এমনকি এও জানান, তিনি কাজলকে কোনো দিন ক্ষমা করবেন না। তবে তাদের মধ্যে বরফ গলে এবং সবকিছু ভুলে ফের বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন দুজন।