অন্তরঙ্গ ছবি ফাঁস : ফাহমিকেই দুষছেন আমব্রিন

আদর্শ এক জুটি হিসেবেই মিডিয়া জগতে প্রতিষ্ঠা পেয়েছিলেন মিথিলা ও তাহসান। তবে তাদের সংসার ভেঙে যাওয়ার কারণে শুরু হয়েছে নানা গুঞ্জন।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর সামনে আসে। সে গুঞ্জনের রঙ ফিকে না হতেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ কিছু ছবি সামনে আসে। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও রব ওঠে। এর আগেই ভাইরাল হয়েছে মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ও আপত্তিকর কিছু ছবি। এখন সোশ্যাল মিডিয়া উত্তাল তাদের এ ছবি নিয়ে। অনেকে এ ছবিগুলো শেয়ার করছেন।

তবে জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিন কিন্তু মিথিলার দোষ দেখছেন না। বরঞ্চ ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলার জন্য ফাহমিকে দুষছেন তিনি। এও প্রশ্ন ছুঁড়লেন কেন ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে, কী দরকার এসবের- এমনই সুর বিপিএলের এই উপস্থাপিকার।

আমব্রিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ‘আমি ছোট বিষয়টি কোনোভাবেই বুঝতে পারছি না, কেন তুমি একান্ত মুহূর্তের ছবি তুলবে? বুঝো এখন। ফাহমি তোমার জন্য লজ্জা। শেম ইউ অন ফাহমি।’

লাক্স-চ্যানেল আই সুপারস্টারখ্যাত অভিনয়শিল্পী ও উপস্থাপিকা আমব্রিন বিয়ের পর থেকেই কানাডায় আছেন। সেখানকার একটি স্থানীয় হাসপাতালে গত ২৩ জুন মেয়ের মা হন আমব্রিন। আমব্রিন তাঁর মেয়ের নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী।