অন্যের সঙ্গে জ্যাসলিনের মাখামাখি, অনুপের অভিমান!


মাত্র কয়েকদিন আগেই অন্তর্জালে হৈচৈ ফেলে দিয়েছিল ৬৫ বছরের ভজন-সম্রাট অনুপ জলোটা ও ২৮ বছরের জ্যাসলিন মাথারুর প্রেম। দুজনের বয়সের ব্যবধান ৩৭ বছর। মডেল ও শিল্পী জ্যাসলিনের খোলামেলা পোশাকের ছবি ভাইরাল হয় অন্তর্জালে।

জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি টিভি শো বিগ বসের ১২তম মৌসুমে এবার প্রতিযোগী হিসেবে আবির্ভূত হন অনুপ ও জ্যাসলিন। বলিউড সুপারস্টার সালমান খান এই শোর সঞ্চালক। এই শোতেই অনুপ-জ্যাসলিন তাঁদের সাড়ে তিন বছরের প্রেমের কথা জানান।

কিছুদিন আগে শোনা যায়, অনুপ-জ্যাসলিনের প্রেম ভেঙে গেছে। এ কথা বলেছিলেন স্বয়ং ভজন-সম্রাট। তবে প্রেমিকাকে অন্যের সঙ্গে মাখামাখি হতে দেখলে একটু অভিমান তো হবেই!

যাহোক, বিগ বসের এই সপ্তাহান্তে সঞ্চালক সালমান খান জানান, জনসাধারণের সর্বনিম্ন ভোট পেয়েছেন অনুপ জলোটা ও জ্যাসলিন মাথারুর জুটি। সালমান আরো জানান, এ দুজনের মধ্যে যেকোনো একজন শোতে থাকতে পারবেন আর অন্যজনকে বেরিয়ে যেতে হবে।

ওই কথার পরে অনুপ জলোটা শো ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু জ্যাসলিন কিছু বলেন না। একটু কান্নাকাটিও করেননি তিনি। বরং করণবীর বোহরা কাঁদতে শুরু করেন! কিন্তু ভজন-সম্রাট বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে গোপন কক্ষে চলে যান। সেই ঘরে বসে বসে তিনি দেখতে পান জ্যাসলিনের আসল চেহারা!

গোপন ঘরে বসে অনুপ জলোটা সবকিছুই স্পষ্ট দেখতে পান। জ্যাসলিনের আচরণ তাঁর মন ভাঙতে শুরু করে। জ্যাসলিন শিবাশিসের সঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ হয়ে পড়েন, শিবাশিসও তাঁর সঙ্গে ঘনিষ্ঠ আচরণ করেন। এমনকি নিজের পোশাক নিয়ে শিবাশিসের সঙ্গে আলাপ করেন জ্যাসলিন। বলেন, কীভাবে পোশাক নিয়ে তিনি চাপ অনুভব করেছিলেন। এসব দেখে হিংসায় জ্বলতে থাকেন অনুপ। বলেন, ‘জ্যাসলিন আমার জন্যও তো একটু চাপ নিতে পারত!’

এরপর জ্যাসলিনকে শিবাশিসের সঙ্গে একই প্লেট থেকে খেতে দেখা যায়। তাঁরা খেতে খেতে গল্পও করছিলেন। শুধু তাই-ই নয়, একজন জ্যাসলিনকে জিজ্ঞেস করেন, ‘তুমি কি এখন সিঙ্গেল?’ জ্যাসলিন হেসে উত্তর দেন, ‘হ্যাঁ।’

বিগ বসে অনুপ জলোটা ও জ্যাসলিন মাথারু। ছবি : ডিএনএ

ভজন-সম্রাট বলেছেন, জ্যাসলিনের এমন আচরণে তাঁর মন ভেঙে গেছে। কিছুদিন আগে সালমান খান বলেছিলেন, অনুপ ও জ্যাসলিনের জুটিই সবচেয়ে আকর্ষণীয়। আর এই সম্পর্কেই কি না ফাটল ধরেছে!