অপোর স্মার্টফোন এ৩এস এখন বাংলাদেশে

৬ দশমিক ২ ইঞ্চি নচ ডিসপ্লে ও ডুয়্যাল রিয়ার ক্যামেরার মধ্যম মানের এ৩এস বাংলাদেশের বাজারে নিয়ে এলো অপো। নতুন এই মডেলটি অপো’র সর্বশেষ মধ্যম-মানের স্মার্টফোন, যাতে থাকছে ৪২৩০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন শক্তিশালী ব্যাটারি।

২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ধারণক্ষমতা সম্পন্ন অপো এ৩এস-এ থাকছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও ভিত্তিক কালারওএস ৫.১। স্মার্টফোনটির রিয়ার ক্যামেরাতে থাকছে ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়্যাল ক্যামেরা সেট-আপ এবং সেলফির জন্য ফ্রন্টে থাকছে একটি ৮ মেগাপিক্সেল সেন্সর।

অপো’র অন্যান্য মডেলের মতো এ৩এস-এর ক্যামেরাতেও আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি ফিচার থাকবে এবং এটি ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ধারণক্ষমতাসহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ দ্বারা পরিচালিত, যা চাইলে বর্ধিত করা যাবে। এই স্মার্টফোনটিতে চার্জিংয়ের জন্য মাইক্রো ইউএসবি পোর্ট এবং ডাটা সিঙ্কসহ সব ধরণের সংযোগ অপশন থাকবে।

অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন: স্মার্টফোন কেনার সময় গ্রাহকের সবচেয়ে বেশি যে ফিচারগুলো যাচাই করে থাকেন, তা হলো ব্যাটারি এবং ক্যামেরা। এ৩এস-এ থাকছে সাশ্রয়ী দামে সেরা ব্যাটারি এবং ক্যামেরা ফিচার। আশা করছি, এই স্মার্টফোন ব্যবহার করে আমাদের গ্রাহকরা সন্তুষ্ট হবেন।

স্মার্টফোনটি ১৪ হাজার ৯৯০ টাকায় বিক্রি হচ্ছে।