অভিবাসী শ্রমিকদের ৩ লাখ চাকরির প্রস্তাব সোনুর

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে নিজেকে যেন নতুন করে চিনিয়েছেন বলিউড তারকা সোনু সুদ। আটকেপড়া অভিবাসী, বন্যাদুর্গত মানুষ, করোনাযোদ্ধা ও অভাবী মানুষকে নিজের সাধ্যানুযায়ী সাহায্য করে উঠে এসেছেন পাদপ্রদীপের আলোয়। আজ (৩০ জুলাই) সোনুর ৪৭তম জন্মদিন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, জন্মদিনে অভিবাসী শ্রমিকদের উপহারস্বরূপ তিন লাখ চাকরির প্রস্তাব দিয়েছেন সোনু সুদ। করোনা মহামারির এ সময়ে অভিবাসী শ্রমিকেরা যাতে নির্বিঘ্নে জীবনযাপন করতে পারেন, সে জন্য এ প্রস্তাব তাঁর। এর আগে চাকরির জন্য নতুন অ্যাপ চালু করেন সোনু।

করোনাভাইরাস মহামারিতে ভারতে অনেক অভিবাসী শ্রমিক চাকরি হারিয়েছেন। এর আগে আটকেপড়া অভিবাসীদের বাড়িতে পৌঁছাতে সাহায্য করেন সোনু। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে চাকরি হারানো অভিবাসী শ্রমিকদের তিন লাখ চাকরির প্রস্তাব দেন সোনু।

টুইটে সোনু লেখেন, প্রবাসী রোজগার ডটকমের মাধ্যমে তিন লাখ চাকরির সংস্থান হতে পারে। ভালো বেতন, প্রভিডেন্ট ফান্ডসহ অন্যান্য সুযোগ-সুবিধা থাকবে। এ জন্য তিনি এইপিসি, সিআইটিআই, ট্রিডেন্ট, কুয়েস করপোরেশন, আমাজন, সোডেক্সো, আরবান কোম্পানি, পোর্টিয়াসহ সহায়তা করা বিভিন্ন কোম্পানিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।