অমিতাভ বচ্চনের সঙ্গে নিজের তুলনা করে তোপের মুখে কঙ্গনা

ফের আগুনঝরা টুইট করলেন বলিউডে ‘ঠোঁটকাটা’খ্যাত অভিনেত্রী কঙ্গনা রনৌত। বহুবার যেমনটি করেছেন, এবারও ইঙ্গিত করে ‘ঝাঁসির রানি’ ঝাঁজ ঝাড়লেন তাপসী পান্নুর ওপর। তবে গোল বেঁধেছে নিজের সঙ্গে মেগাস্টার অমিতাভ বচ্চনের তুলনা করে।

বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন, তাপসী ও কঙ্গনার বিরোধ বহু দিনের। কঙ্গনার দাবি, তাঁকে নকল করেন তাপসী। এ নিয়ে বহু পোস্ট চালাচালি। আকারে-ইঙ্গিতে, কখনো প্রকাশ্যে একে অন্যের বিরুদ্ধে তোপ দেগেছেন। এবারের ঘটনাও প্রায়ই একই ধাঁচের।

সম্প্রতি একটি ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হয়েছেন ‘থাপ্পড়’ অভিনেত্রী তাপসী পান্নু। সেই ফটোশুটের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এক কঙ্গনাভক্ত হাস্যরসে অনুযোগ করেছেন, তাপসীর ফটোশুটও কঙ্গনার নকল। একেবারে দুজনের ছবি পাশাপাশি রেখে মিলিয়ে দিয়েছেন সেই ভক্ত। আর যায় কোথায়। এ সুযোগ বৈদ্যুতিক গতিতে লুফে নিয়েছেন কঙ্গনা।

ওই ভক্তের পোস্ট রি-টুইট করে তাপসীকে কটাক্ষ করে কঙ্গনা লিখেছেন, ‘আমি মুগ্ধ। ও আমার প্রকৃত ভক্ত। যেভাবে ও মনপ্রাণ দিয়ে আমার দিকে নজর রাখে আর নকল করে, তা দারুণ।’ অবশ্য নাম উচ্চারণ করেননি কঙ্গনা। তাতে কী। নেটজনতা তো আর এতটা বেরসিক নয়।

কিন্তু বিপত্তি সেখানে নয়। তাপসীকে খোঁচা মারতে গিয়ে কঙ্গনা নিজেকে অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করেছেন। কঙ্গনার সাফ কথা, মিস্টার বচ্চনের পরে তিনিই সে সুপারস্টার, যাঁকে সবচেয়ে বেশি নকল করা হয়। এভাবে মেগাস্টারের সঙ্গে তুলনায় বেজায় চটেছেন অমিতাভ-অনুরাগীরা। তাঁদের দাবি, একটু বাড়াবাড়ি হয়ে গেল না?

হোক তা বাড়াবাড়ি, কঙ্গনা রনৌত তো অন্যের কথায় চলেন না। নিজের মত প্রকাশে কোনো কুণ্ঠা নেই। এবার দেখা যাক, উত্তরে তাপসীর কী পাল্টা আসে!