আজকের রাশিফল : দিনটি যেমন যাবে

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
দিনটি ব্যয়বহুল হয়ে উঠতে পারে। কর্ম সংক্রান্ত কারনে দূরে কোথাও যাওয়ার সুযোগ দেখা যায়। ব্যবসায়িক কারনে বিদেশ যাত্রার সম্ভাবনা প্রবল। ট্রাভেল এজেন্সী অফিশে চাকরী-রতদের দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভ আশা করা যায়। উচ্চ শিক্ষা সংক্রান্ত কাজে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের গ্রীনকার্ড সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে হবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
আয় উন্নতি বৃদ্ধি পাবে। ঈদের আগে লেনদেন হওয়া ব্যবসায়ীক বকেয়া বিল আদায় করতে সক্ষম হবেন। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার আসতে পারে। ব্যবসায় ও ব্যক্তি জীবনে কোনো বন্ধুর সাহায্য পাবেন। বড় বোনের বিবাহ সংক্রান্ত বিষয়ে আলোচনা সফল হবে। ভার্সিটির বন্ধুদের সাথে কোথাও বেরাতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন)
মিথুন রাশির জাতক জাতিকার সময় ভালো বলা যায়। শিক্ষা সংক্রান্ত কর্ম লাভের যোগ প্রবল। আয় উন্নতি বৃদ্ধির সুযোগ পাবেন। বকেয়া বেতন বা বোনাস পেতে চলেছেন। বেকারদের কর্ম সংক্রান্ত পরীক্ষায় সফলতা আসবেই। পিতার কর্মস্থলে কোনো আশানুরুপ ঘটনা ঘটতে পারে। সামাজিক ও বেসরকারী কাজে জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ব্যস্ততাপূর্ণ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
আজ বিদ্যার্থীদের কলেজে ভর্তি সংক্রান্ত কোনো ঝামেলার অবশান হতে পারে। পাশ্ববর্তি কোনো দেশে পড়তে যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। বৈদেশীক কাজে সাফল্য আশা করা যায়। ভাগ্য উন্নতিতে কোনো ধর্মীয় ব্যক্তির দোয়া পেতে পারেন। শিক্ষা ও গবেষণামূলক কাজে আপনার ভাগ্যউন্নতির যোগ রয়েছে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
আজ আইন প্রয়োগকারী সংস্থার দ্বারা লাঞ্চিত হতে পারেন। আর্থিক সঙ্কটের কারনে ব্যাংক থেকে কিছু টাকা উঠাতে হতে পারে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। যাত্রা পথে একটু সাবধানে চলাফেরা করার চেষ্টা করুন। কোনো অসুস্থ্য আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। ঔষধ বিক্রেতাদের ভালো আয় হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আজ কন্যা রাশির জাতক জাতিকাদের ব্যবসায়ীক জটিলতার অবশান হতে পারে। নতুন করে কিছু টাকা বিনিয়োগ করতে পারেন। ব্যবসায়ীরা অংশিদারের পূর্ণ সহায়তা পাবেন। জীবন সাথীর কোনো পরামর্শ আপনাকে লাভবান করবে। খাদ্য ও ফলের ব্যবসা, পুস্তক ও কাগজের ব্যবসায় আয় উন্নতি বৃদ্ধি পাবে। সময় তুলনামূলক অনুকূল যাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আজ শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। সরকারী চাকুরেরা সহকর্মীদের সাহায্য পেতে পারেন। কর্মচারীদের সততা ও বিশ্বস্ততার কারনে আর্থিক ক্ষতির হাত থেকে রক্ষা পাবেন। বাড়ীতে পোষা প্রাণীর সংখ্যা বৃদ্ধি পাবে। ঠান্ডা জনিত রোগে ভুগতে পারেন। চিকনগুণীয়ায় আক্রান্ত রুগীদের সতর্ক হতে হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজ বৃশ্চিক রাশির বিদ্যার্থীরা পড়াশোনায় ব্যস্ত হয়ে পড়বেন। প্রেমিক জুটির সময় ভালো যাবে। প্রিয়জনের জন্য উপহার ক্রয়ের সম্ভাবনা। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি ভালো বলা যায়। নতুন কাজের এসাইনমেন্ট পেতে চলেছেন। আপনার সৃষ্টিশীল কর্মের মূল্যায়ণ হতে পারে। সন্তানের সাথে সময় ভালো কাটবে। বয়স্করা অল্পবয়সি কারো প্রেমে পড়তে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু রাশির সাংসারিক বিষয়ে ভালো ফল আশা করা যায়। মায়ের সাথে কোনো কারনে মতানৈক্যর অবশান হতে পারে। গৃহস্থালি কাজ কর্ম শুভ। কর্ম সংক্রান্ত ও শিক্ষা সংক্রান্ত প্রত্যাশা পূরণ হতে পারে। কোনো আত্মীয়র সহায়তায় উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজ কর্ম শুভ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
গার্মেন্টস ব্যবসায়ীরা বিদেশ থেকে ভালো কোনো অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ বলবান। প্রতিবেশীর সাথে চলতে থাকা কোনো বিবাদের অবশান আশা করা যায়। সাংবাদিক ও সাহিত্যিক বন্ধুদের দিনটি ব্যস্ততায় কাটবে। স্বর্ণকার ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। কর্পোরেট যোগাযোগ শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজ খাদ্য ব্যবসায়ীরা একটু সাবধানে থাকবেন। হোটেল রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ঝামেলায় জড়িয়ে যাবেন। বকেয়া অর্থ আদায় হতে পারে। আজ খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো লাভ হবে। ব্যবসায় নতুন বিনিয়োগ ভালো নয়। কন্ঠশিল্পীদের দিনটি ভালো যাবে। বিকাশ এজেন্ট ও মানি এক্সেঞ্জ ব্যবসায় ভালো আয় হবার সম্ভাবনা।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
দিনটি ভালো যাবে। আয় উন্নতি বৃদ্ধি পাবে। আপনার কর্মস্থলে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা প্রবল। মনের জোড় ফিরে পাবেন। বিদ্যার্থীদের শিক্ষা সংক্রান্ত বিষয়ে সফল্য লাভের সম্ভাবনা। কোনো প্রতিযোগীতামূলক পরীক্ষায় ভালো ফল পাবেন। সরকারী চাকরীজীবীদের বাড়তি আয়ের সম্ভাবনা প্রবল।