আবারও সৃজিতের সঙ্গে মিথিলার


সৃজিতের সঙ্গে বন্ধুত্বের মাত্রা বেড়েই চলেছে। কলকাতার এই পরিচালকের সঙ্গে ব্যক্তিগত পর্যায়ের সময় অতিক্রম করাকে সহজভাবে নিতে পারছেন না এদেশের শোবিজকেন্দ্রিক ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

মিথিলার সঙ্গে পশ্চিমবঙ্গের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে গুঞ্জনের শেষ নেই। দু’জনকে মাঝেমধ্যেই দেখা যায় নানা জায়গায়। সৃজিতের জন্মদিনে মিথিলাকে কেক কাটতে দেখা গেছে। গত ২৩ সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনে উপস্থিত ছিলেন মিথিলা। অক্টোবরের ৬ তারিখেও মিথিলাকে কলকাতায় পাওয়া গেল।

সঙ্গীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সখ্য তৈরি হয় সৃজিতের। এরপর মিথিলাকে নিয়ে ঘোরাঘুরি ও পার্টিতে অংশ নিতে দেখা যায়। বিয়ে করছেন না সৃজিত-মিথিলা, তাহলে কিসের এই অন্তরঙ্গতা?

মিথিলা গণমাধ্যমের মুখোমুখি হয়ে বলেছিলেন, ‘বিয়ের সম্ভাবনা তো সংবাদমাধ্যম তৈরি করছে। টাইমস অব ইন্ডিয়া সেই চেষ্টা করে যাচ্ছে। দেখি বিয়ের সম্ভাবনা কতটা সফল হয়।’

তবে ব্যাখ্যাহীন এক সম্পর্কের জালে যে দুজন জড়িয়েছেন কিংবা বিষয়টিকে খোলশা করছেন এটা অনুমান করেই নেয়া যায়। শারদীয় দুর্গোৎসবের মহাঅষ্টমীর সকালে দেখা গেল দুজনকে। কলকাতার মণ্ডপে ঘুরে বেড়াচ্ছেন সৃজিত মিথিলা। আবার ফ্রেমে এসেছেন নুসরাত জাহান বো তার স্বামী জৈন। সৃজিতের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশিত এই ছবি নিয়ে বাংলাদেশের মিডিয়ায় গুঞ্জন শুরু হয়েছে।