আবার শুরু হলো গ্যালাক্সি নোট টেন প্লাসের প্রি-অর্ডার


প্রথম পর্যায়ে প্রি-অর্ডারের সময় ক্রেতাদের অভূতপূর্ব সাড়া পাওয়ায় গ্যালাক্সি নোট টেন প্লাসের স্টক শেষ হয়ে গিয়েছে। আর তাই ১ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় পর্যায়ের প্রি-অর্ডারের ব্যবস্থা গ্রহণ করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে প্রি-অর্ডার।

দ্বিতীয় পর্যায়ের প্রি-অর্ডার প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাতে চাই যে, প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতাদের কাছ থেকে আমরা অভাবনীয় সাড়া পেয়েছি। আর তাই আমরা দ্বিতীয় ধাপের প্রি-অর্ডার চালুর সিদ্ধান্ত নিয়েছি। এতে করে সম্মানিত ক্রেতারা ডিভাইসটি ক্রয়ের সময় বাড়তি সুবিধাগুলো উপভোগ করতে পারবেন। সীমিত সময়ের এই প্রি-অর্ডারের আওতায় রেগুলার দামের চেয়ে ১০ হাজার টাকা কমে গ্যালাক্সি নোট টেন প্লাস ক্রয় করা যাবে এক লাখ ৩৪ হাজার ৫০০ টাকায়। উক্ত অফারে ক্রেতারা সর্বোচ্চ ১০০,০০০ টাকার ডিসকাউন্ট ভাউচার পাবেন যা তারা পরবর্তীতে স্যামসাংয়ের নির্দিষ্ট মডেলে রিয়েল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভি ক্রয়ের সময় ব্যবহার করতে পারবেন।

এছাড়া দ্বিতীয় বছরের ওয়ারেন্টি ক্রয়ের সময়ে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট (নেভার মাইন্ড অফার) বিনামূল্যে গ্রহণ করতে পারবেন। ক্রেতারা সর্বোচ্চ ১৮ মাসের ইএমআই বা কিস্তিতে ০% ইন্টারেস্টে নতুন এই ডিভাইসটি ক্রয় করতে পারবেন। এর পাশাপাশি নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটের জন্য থাকছে এক্সচেঞ্জ অফার।

গ্যালাক্সি নোট টেন প্লাসের ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এর ৬.৮ ইঞ্চির অ্যামোলেড ইনফিনিটে ডিসপ্লে যা খুব সহজেই বহন ও ব্যবহার করা যায়। এছাড়া ডিভাইসটির পেছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ, যার একটি আলট্রা-ওয়াইড ক্যামেরা (১৬ মেগাপিক্সেল), একটি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা (১২ মেগাপিক্সেল), একটি টেলিফটো ক্যামেরা (১২ মেগাপিক্সেল) এবং একটি ডেপথভিশন ক্যামেরা।

সেলফি তোলার জন্য ডিভাইসটিতে দেয়া হয়েছে ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।