আলজাজিরার প্রতিবেদন নোংরা অপপ্রচার: যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিয়ে আলজাজিরা প্রচারিত প্রতিবেদন উদ্দেশ্যমূলক ও অপপ্রচারের নোংরা বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন যুবলীগ নেতারা।

এ জন‌্য বিএনপির নেতা তারেক রহমান ও গণফোরাম সভাপতি কামাল হোসেনের মেয়ের জামাতাকে দায়ি করে তারা বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে এই ষড়যন্ত্র।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের এক বিশেষ বর্ধিত সভায় বক্তারা এসব কথা বলেন।

এ সময় নেতারা আল জাজিরার প্রতিবেদন অসত্য তথ্য মন্তব‌্য করে এর তীব্র নিন্দা জানান।

সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা এবং সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

সভায় রেজাউল করিম রেজা জানান, মহামারি করোনার কারণে নির্ধারিত সময়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে পারেনি আওয়ামী যুবলীগ। এ জন্য আগামী বুধবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য রাখবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় সভাপতিত্ব করবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সভা পরিচালনা করবেন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

আলোচনা সভায় ঢাকা মহানগরের প্রতিটি ওয়ার্ড থেকে সংগঠনের নেতাদের নিয়ে নির্ধারিত সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ নির্দেশনা দেন তিনি।

সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ মধু, সোহরাব হোসেন স্বপন, সরোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, মহসিন মাহমুদ, মাহাবুবুর রহমান পলাশ, আবু সাঈদ মোল্লা, সৈয়দ আহমেদ, মুরসালিন আহমেদ, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক প্রমুখ।