আশুলিয়ায় বিদেশি মদ ও বিয়ারসহ আটক ১


ঢাকার অদূরে আশুলিয়ায় বিদেশি মদ ও বিয়ারসহ মো. নুর জামাল (৩৮) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৪ এর একটি আ্ভিযানিক দল। এ সময় তার ব্যবহৃত প্রাইভেট কারের ভেতর থেকে ৩৫৬ ক্যান বিয়ার এবং ২৪ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আশুলিয়ার বিশমাইল বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের দক্ষিণ পাশে অবস্থানরত একটি প্রাইভেট কার থেকে নুর জামালকে আটক করা হয়। আটক নুর জামাল বরিশাল জেলার গৌরনদী থানার মেধাকুল গ্রামের মো. হান্নান এর ছেলে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান ৪, ক্রাইম প্রিভেনশন কম্পানি ২, সাভার-নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় একটি প্রাইভেট কার এর ভেতর থেকে ৩৫৬ ক্যান বিয়ার ও ২৪ বোতল বিদেশি মদসহ নুর জামালকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, নুর জামাল ঢাকা থেকে সংগ্রহ করে ওই বিয়ার ও বিদেশি মদ মানিকগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতাদের নিকট সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন মোহাম্মদ আতিকুল হক।