এবার অজয়ের ‘কো-পাইলট’ রাকুল

মেজর সাহাব’, ‘খাকি’ ও ‘সত্যাগ্রহ’ চলচ্চিত্রের পর ‘মেডে’ সিনেমায় এক হচ্ছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন ও সুপারস্টার অজয় দেবগন। এ খবর পুরোনো। এবার ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, এ সিনেমায় ‘কো-পাইলট’ হিসেবে যুক্ত হচ্ছেন রাকুল প্রীত সিং।

প্রতিবেদনে বলা হয়েছে, বহুল প্রতীক্ষিত থ্রিলিং ড্রামা ‘মেডে’-তে যুক্ত হচ্ছেন গর্জিয়াস অভিনেত্রী রাকুল প্রীত সিং। এ সিনেমায় রাকুল কো-পাইলটের ভূমিকায় অভিনয় করবেন। ‘দে দে পেয়ার দে’র পর অজয়ের সঙ্গে দ্বিতীয়বার যুক্ত হচ্ছেন রাকুল আর প্রথমবার মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন এ নায়িকা।

‘মেডে’ টিমে যুক্ত হওয়া প্রসঙ্গে বলিউড হাঙ্গামাকে রাকুল বলেন, ‘এর আগে আমি অজয় স্যারের সঙ্গে কাজ করেছি এবং এ সিনেমায় তাঁর কো-পাইলট হতে পেরে খুব উৎফুল্লবোধ করছি, যেখানে তিনি শুধু আমার সহ-অভিনেতাই নন, পরিচালকও।’

বহু দিন ধরে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার স্বপ্ন ছিল রাকুল প্রীত সিংয়ের। এ সিনেমায় স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে সেই স্বপ্ন পূরণ হতে চলেছে বলেও জানান এ অভিনেত্রী।

ডিসেম্বরের মাঝামাঝি ভারতের হায়দরাবাদে এ সিনেমার শুটে অংশ নেবেন রাকুল প্রীত সিং। সিনেমাটি পরিচালনা করবেন অজয় দেবগন। প্রযোজনা করছে অজয় দেবগন ফিল্মস।

এদিকে, অমিতাভ বচ্চন বর্তমানে কুইজভিত্তিক রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিংয়ে ব্যস্ত আছেন। আর অজয় দেবগনের মুক্তির অপেক্ষায় আছে ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমা, যেটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে।