এমবাপ্পে-কিনের জোড়া গোলে পিএসজির দারুণ জয়

জোড়া গোল করেছেন দলের অন্যতম ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। সঙ্গে দুবার জালের দেখা পেয়েছেন মোইজে কিন। দুই সতীর্থের দিনে দিজোর বিপক্ষে দারুণ জয় তুলে নিয়েছে পিএসজি।

গতকাল শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে দিজোকে ৪-০ গোলে হারিয়েছে পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগ হতাশায় শুরু করলেও লিগ ওয়ানে ছন্দ ধরে রেখেছে টমাস তুখেলের দল।

এদিন ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় পিএসজি। বাঁ দিক থেকে ডাচ ডিফেন্ডারের মিচেল বাকারের ক্রস ছয় গজে বক্সে পেয়ে ঠিকানায় পাঠান কিন।

২৩ মিনিটে কিনের পা থেকেই আসে দ্বিতীয় গোল। এই গোলে ভূমিকা ছিল নেইমারের। বাঁ দিক থেকে ডি-বক্সে ঢুকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড পাস দেন কিনকে। সতীর্থের কাছ থেকে বল পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন ইতালিয়ান তারকা।

এরপর ম্যাচের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয় পিএসজিকে। শেষের দিকে সাত মিনিটে দুইবার প্রতিপক্ষের জালে বল পাঠান এমবাপ্পে। ৮২ মিনিটে নেইমারের পাস ধরে ডি-বক্সে ঢুকে একজনের বাধা এড়িয়ে স্কোরলাইন ৩-০ করেন এমবাপ্পে। এরপর ৮৮ মিনিটে আরেকটি গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন এমবাপ্পে।

আসরের প্রথম দুই ম্যাচ হারের পর এই নিয়ে টানা ছয় ম্যাচ জিতেছে পিএসজি। ১৮ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে তারা। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে লিল। দুই পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে দিজোর অবস্থান।