কঙ্গনাকে জুতা ছুড়ে মেরেছেন আলিয়ার বাবা!


মনে হচ্ছে, বলিউড নায়িকা কঙ্গনা রানাউত আর আলিয়া ভাটের বিবাদ সহজে থামবে না। সহোদরের পদাঙ্ক অনুসরণ করেছেন ‘ঠোঁটকাটা’ বলে পরিচিত কঙ্গনার বোন রঙ্গলি চান্দেল। বোনের মতোই একের পর এক আক্রমণ করে চলেছেন তিনি!

সামাজিক মাধ্যমে প্রকাশ্যে চলছে কথাযুদ্ধ। আলিয়া ভাট ও তাঁর প্রেমিক রণবীর কাপুরকে কঙ্গনার আক্রমণের পর তাঁর বোন আক্রমণ করেন ‘গাল্লি বয়’ অভিনেত্রী ও তাঁর মা সোনি রাজদানকে। টুইটারে আলিয়া ও তাঁর মা সোনির ব্রিটিশ নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তোলেন রঙ্গলি। পরে সেই পোস্ট ডিলিট করে দেন।

আলিয়ার পক্ষে সহানুভূতি প্রকাশ করতে গিয়ে রঙ্গলির আক্রমণের শিকার হন অভিনেতা রণদীপ হুদাও। রঙ্গলির মতে, আলিয়ার ‘চামচাগিরি’ ছাড়া কোনো যোগ্যতা নেই। আর রণদীপ হুদা ‘ব্যর্থ’ অভিনেতা।

এসব নিয়ে যখন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা তুঙ্গে, ফের নতুন করে আক্রমণ করলেন কঙ্গনার বোন রঙ্গলি। এবার তাঁর তীর আলিয়ার বাবা প্রযোজক মহেশ ভাটের দিকে। অর্থাৎ প্রেমিক থেকে বাবা-মা পর্যন্ত আলিয়ার পুরো পরিবারই যেন কঙ্গনা ও তাঁর বোনের পাখির চোখ!

রঙ্গলির আক্রমণের পর আলিয়ার মা সোনি রাজদান টুইটারেই জবাব দিলে ফের একাধিক টুইট করেন রঙ্গলি চান্দেল। তাঁর অভিযোগ, বোন কঙ্গনার বয়স সে সময় ১৯, চলছিল ‘ওহ লামহে’ সিনেমার প্রিভিউ। ওই সময় নাকি কঙ্গনার দিকে চপ্পল ছুড়ে মেরেছিলেন আলিয়ার বাবা মহেশ ভাট!

তবে রঙ্গলির অভিযোগের ব্যাপারে মহেশের জবাব মেলেনি। আলিয়াও এড়িয়ে যাচ্ছেন।

মাস দেড়েক আগে আলিয়াকে নির্মাতা করণ জোহরের ‘হাতের পুতুল’ বলেছিলেন কঙ্গনা রানাউত। কিছুদিন আগে বলেন ‘গড়পড়তা’ অভিনেত্রী।

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ ছবি ‘গাল্লি বয়’। ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। কিন্তু সেই সিনেমা দেখে কঙ্গনার মনে হয়েছে, তাতে আলিয়ার পারফরম্যান্স গড়পড়তা। অনেকেই কঙ্গনার অভিনয়দক্ষতার সঙ্গে আলিয়ার তুলনা করায় তাতে কঙ্গনা ‘বিব্রত’ বলে প্রকাশ্যে জানিয়েছেন। তাঁর মতে, আলিয়ার সাম্প্রতিক পারফরম্যান্স গড়পড়তা।