কঙ্গনার লাগাতার আক্রমণের জবাব দিলেন রণবীর


‘ঠোঁটকাটা’ বলে পরিচিত বলিউড কুইন কঙ্গনা রানাউত ও তাঁর বোন রঙ্গলি চান্দেলের লাগাতার আক্রমণের পর অবশেষে মুখ খুললেন ‘সঞ্জু’ তারকা রণবীর কাপুর। শুধু রণবীরই নয়, তাঁর প্রেমিকা আলিয়া ভাটও তীব্র আক্রমণের শিকার হয়েছেন দুই বোনের।

মাস দুয়েক আগে আলিয়া ভাটকে নির্মাতা করণ জোহরের ‘হাতের পুতুল’ বলেছিলেন কঙ্গনা রানাউত। কিছুদিন আগে বলেন ‘গড়পড়তা’ অভিনেত্রী।

কঙ্গনার আরো অভিযোগ, জাতীয় গুরুত্বপূর্ণ কোনো ইস্যুতেই টুঁ শব্দটি করেন না রণবীর কাপুর, কারণ তাঁরা বিলাসী জীবনযাপন করেন। তাই দেশের কিছুতে গা করে না কাপুর পরিবার। যদিও কঙ্গনার মন্তব্যের পর প্রেমিক রণবীরের পক্ষ নিয়েছিলেন আলিয়া, তবে একেবারে মুখে কুলুপ এঁটে ছিলেন কাপুরপুত্র। অবশেষে লাগাতার আক্রমণের পর মুখ খুললেন রণবীর; বললেন, বিতর্কে জড়াতে বিন্দুমাত্র উৎসাহ নেই তাঁর।

‘কেউ যদি আমায় কোনো প্রশ্ন করে, সব সময় চেষ্টা করি উত্তর দিতে। কিন্তু এ ধরনের প্রশ্নের উত্তর দিতে বা বিতর্কে জড়াতে আমার বিন্দুমাত্র আগ্রহ নেই। মানুষ আমাকে নিয়ে যা ইচ্ছে বলতে পারে। তবে কে আমি বা কী বলতে হবে, সেটা আমার জানা আছে,’ বলেন রণবীর কাপুর।

সম্প্রতি মুম্বাইয়ে ইলেট্রনিক ব্র্যান্ড প্যানাসোনিক আয়োজিত ‘ক্রিকেট দিল সে’ ইভেন্টে কঙ্গনা রানাউতের নেতিবাচক মন্তব্য সম্পর্কে জিজ্ঞাসার জবাবে গণমাধ্যমকর্মীদের ওই কথা বলেন রণবীর।

সদ্য কর্কট রোগ থেকে মুক্তি পেয়েছেন রণবীরের বাবা, বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। গত এক বছর যুক্তরাষ্ট্রে তাঁর চিকিৎসা চলছে। সে সম্পর্কে জিজ্ঞেস করা হলে রণবীর বলেন, ঋষি এখন বেশ ভালো আছেন। তাঁর আশা, এক বা দুই মাসের মধ্যেই ভারতে ফিরতে পারবেন।

যেহেতু কঙ্গনা অগ্রজ অভিনেত্রী, তাই তাঁর নেতিবাচক মন্তব্যের পরেও বেশ শান্তভাবে, কৌশলে জবাব দিয়েছিলেন রণবীরের প্রেমিকা আলিয়া।

আলিয়া বলেছিলেন, “আমি কঙ্গনার কাজ খুব সম্মান করি। তাঁর মতামতে আমার শ্রদ্ধা আছে। যদি তাঁর ভিন্নমত থাকে, নিশ্চয়ই তার কারণ আছে। আমার মনে আছে, ‘রাজি’ দেখার পর তিনি কী প্রশংসাই না করেছিলেন। এবং এখন আমি কাজের দিকে পূর্ণ মনোযোগ দিতে চাই। যদি কঠোর পরিশ্রম করি, তবে তিনি নিশ্চয়ই ফের আমার প্রশংসা করবেন।”

রণবীর কাপুরকে আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে প্রথমবারের মতো আলিয়া ভাটের সঙ্গে জুটি বেঁধেছেন রণবীর।