কন্যাসন্তানের মা-বাবা হলেন নিতিন-রুকমিনি


চলতি মাসের শুরুতে বলিউড অভিনেতা শহিদ কাপুর ও মীরা রাজপুতের দ্বিতীয় পুত্রসন্তান লাভের পরই বি-টাউনে আরেক দম্পতি মাতৃত্ব-পিতৃত্বের স্বাদ পেলেন। গত বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ‘প্রেম রতন ধ্যান পেয়ো’ অভিনেতা নিল নিতিন মুকেশ ও তাঁর স্ত্রী রুকমিনি সাহা কন্যাসন্তানের গর্বিত মা-বাবা হলেন।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, একটি শীর্ষ দৈনিককে নিল এ খবর নিশ্চিত করেছেন। নিল বলেছেন, তিনি খুব খুশি। বাচ্চার আগমনে তাঁর প্রতিশ্রুত সব কাজ থেকে আপাতত ছুটি নিচ্ছেন তিনি।

‘আমি জানতাম, এমনকী রুকমিনি বুধবার বলেছিল, সে প্রস্তুত। আমি শুধু তাঁর সাথে থাকতে চাই। আর সব কাজ ক্যানসেল করলাম। ভাগ্য আমাদের সহায়, ঠিক সময়ে এটা হয়েছে।’

৩৬ বছর বয়সী এ অভেনেতা এখন তাঁর পুরোটা সময় সন্তানের সাথে কাটাতে চান। ‘হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর রুকমিনি কয়েকদিনের জন্য তার মায়ের বাসায় থাকবে। আমি শিগগিরই দেখতে যাচ্ছি, আমাদের সন্তানের সাথে সময় কাটাতে চাই’, বলেন তিনি।

নতুন বাবা এখনো তাঁর কন্যার নাম ঠিক করেননি। ‘আমরা এখনো ঠিক করিনি, তবে প্রত্যেক পরিবারেই তাদের নিজস্ব পরামর্শ থাকে। আমি মনে করি, দ্রুতই নামের ব্যাপারে সিদ্ধান্ত দেবেন আমার বাবা (সংগীতশিল্পী নিতিন মুকেশ)।

‘আমরা সবাই খুব খুশি এবং এই মুহূর্তকে উদযাপন করতে চাই। আমাদের পরিবারে গণেশ চতুর্থী পালিত হচ্ছে ২৫ বছর ধরে এবং ঠিক এ সময় বাপ্পার আশীর্বাদে আমার কন্যা এলো’, বলেন নিল।

চলতি বছরের এপ্রিলে নিল ঘোষণা দেন, তিনি ও রুকমিনি তাঁদের প্রথম সন্তান আশা করছেন। গত বছরের ফেব্রুয়ারিতে এ যুগল বিবাহবন্ধনে আবদ্ধ হন।