কারচালককে হত্যার পর লাশ ফেলতে যাচ্ছিল ওরা


চট্টগ্রামে প্রাইভেট কার চালককে হত্যার পর লাশ সমুদ্রে ফেলে দিতে যাওয়ার সময় ধরা পড়েছে দুই ছিনতাইকারী, পালিয়েছে আরো দু’জন।

চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলি এলাকা থেকে শুক্রবার গভীর রাতে এই দুই ছিনতাইকারীকে স্থানীয়দের সহায়তায় হাতে-নাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা প্রাইভেট কার চালককে শ্বাসরোধ করে হত্যার পর লাশ কারের সিটের নিচে রেখে সমুদ্রে ফেলে দিতে যাচ্ছিল বলে পুলিশ জানিয়েছে। পথে প্রাইভেটকারটি দূর্ঘটনার শিকার হলে স্থানীয়রা সিটের নিচে মৃতদেহ দেখতে পেয়ে তাদের আটক করে। তবে এই ঘটনায় কার থেকে আরো দুই ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

আকবর শাহ থানার ইন্সপেক্টর (তদন্ত) মহিবুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে প্রাইভেট কার থেকে একটি মৃতদেহ এবং দুই ব্যাক্তিকে আটক করা হয়েছে। তারা ওই ব্যাক্তিকে হত্যার পর সমুদ্রে লাশ ফেলে দিতে যাচ্ছিল। নিহত প্রাইভেট কার চালকের পরিচয় জানা যায়নি। গ্রেপ্তারকৃতদের মধ্যে এক জনের নাম মীর নিশান। অন্যজনের নাম জানা যায়নি। সীতাকুন্ড থেকে প্রাইভেট কার ভাড়া করে সেই কার ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা চালককে হত্যা করেছিলো বলে পুলিশ ধারণা করছে। পালিয়ে যাওয়া অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।