কৃতির বাড়িতে নতুন অতিথি

কৃতি শ্যানন এবং নুপুর শ্যানন, বলিউডের দুই হট সিস্টার্স। দুজনেরই ভক্তের সংখ্যা নিতান্ত কম নয়। কিন্তু হঠাৎ তাঁদের বাড়িতে এমন কে আসল, যাকে নিয়ে দুই বোনের মধ্যে আগ্রহ তুঙ্গে। এমনকি তাকে জড়িয়ে চুমুও খাচ্ছেন দুজনে? যদিও এই ঘনিষ্ঠতা নিয়ে কিন্তু বিন্দুমাত্র চিন্তিত নন ভক্তরা। বরং কৃতি এবং নুপুরের এই কীর্তিকলাপ দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

আসলে অভিনেত্রীর বাড়িতে এই স্পেশ্যাল গেস্ট হলো একটি ছোট্ট শারমেয়। আজ্ঞে হ্যাঁ, আসলে কৃতি যে পশুপ্রেমী, সেটা তো প্রায় সকলেরই জানা। তাঁর বাড়িতে এমনিতেই একটি পোষ্য রয়েছে যার নাম ডিস্কো। এবার অভিনেত্রীর বাড়িতে যে এল তার নাম ফোবি। তাঁকেই চুম্বন দিয়ে কৃতি এবং নুপুর ছবি তোলেন। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, সাক্ষাৎ করুন আমার বাড়ির নতুন সদস্যের সঙ্গে। ও খুব মিষ্টি। ডিস্কো নতুন বন্ধু পেল বাড়িতে, তবে একে বোন নাকি গার্লফ্রেন্ড বানাবে, সেটা একান্ত তার ব্যাপার।

কৃতি শ্যাননকে ২০১৯-এ একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। যার মধ্যে অন্যতম লুকা ছুপি, হাউসফুল ৪, পানিপথ এবং অর্জুন পাটিয়ালা। চলতি বছরেও তার ব্যতিক্রম হচ্ছে না। হাতে রয়েছে বচ্চন পাণ্ডে, মিমি, ফার্জি এবং লুকা ছুপি ২-এর মতো ছবি। অন্যদিকে নুপুর শ্যানন ২০১৯-এ প্রথমবার ক্যামেরার সামনে আসেন অক্ষয় কুমারের সঙ্গে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে।