কৌশানীর পক্ষে মুখ খুললেন বনি

বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। টলিপাড়ার লাভ বার্ডস। তাদের মিষ্টি প্রেমের কথা সবারই জানা। যদিও বিধানসভা নির্বাচনের আগে দুজন দুদলে যোগ দিয়েছেন। তৃণমূল কংগ্রেসের হয়ে কৃষ্ণনগর থেকে ভোটের টিকিট পেয়েছেন কৌশানী। আর বিজেপিতে যোগ দিয়েছেন বনি।

ভোট প্রচারে কৌশানীর একটি ভিডিও রীতিমতো ভাইরাল বনে গেছে। তা নিয়ে বেশ সরব বিরোধীরা। নানা সমালোচনা শুনতে হচ্ছে অভিনেত্রীকে। নেট দুনিয়ায় কটু আক্রমণের শিকারও হচ্ছেন। সব মিলিয়ে কৌশানীর সেই বক্তব্য জল বেশ ঘোলা করেছে।

এবার কৌশানীর পক্ষে মুখ খুলেছেন বনি সেনগুপ্ত। কলকাতার একটি গণমাধ্যমে দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন তিনি। কৌশানীর সঙ্গে যা হরো তা ঠিক? এমন প্রশ্নের উত্তরে বনি বলেন, খুব খারাপ লাগছে। যা হয়েছে, একেবারেই ঠিক হয়নি। আমি বলেছি, পুরো ভিডিও না দেখিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কিছু অংশ কেটে নিয়ে ভাইরাল করা পরিণতমনস্কতা নয়। এটা বিজেপিকে মানায় না।

সাক্ষাৎকারে বনি কথা বলেছেন দল বদল নিয়েও। মা পিয়া সেনগুপ্ত দশ বছর ধরে তৃণমূল করছেন, প্রেমিকা তৃণমূলে। আপনি কেন বিজেপিতে? উত্তরে বনি জানান, আত্মসম্মানের জায়গা থেকে দল বদল করেছেন। তার ভাষায়, সুপ্রিমোর (মমতা ব্যানার্জি) সঙ্গে কথা বলতে হতো তার অধস্তনদের মাধ্যমে। একটা সময়ের পর আত্মসম্মানে বাধছিল। প্রতি পদে যেন অপমানিত হচ্ছিলাম। সেখানে বিজেপির সদস্য, নেতা-মন্ত্রীরা যথেষ্ট বিনয়ী, আন্তরিক। তাই ভেবেচিন্তে সরে গেলাম। ওরা আমাকে সম্মান দিচ্ছেন, গুরুত্ব দিচ্ছেন।

বনি আরও জানান, রাজনীতির দল আলাদা হলেও একসঙ্গেই আছেন বনি-কৌশানী। জুটি এবং সম্পর্ক ঠিকই থাকবে তাদের। রাজনীতি আর ঘর এক করতে চান না বনি। তার তাতে সম্মতি আছে কৌশানীরও।