জন্মদিনে স্বামীকে নিয়ে মালদ্বীপে উড়াল দিল সামান্থা

মালদ্বীপ যেন তারকার মেলায় পরিণত হয়েছে। বলিউড অভিনেত্রী তাপসী পান্নু, তারা সুতারিয়াসহ বেশ কয়েক তারকার পর এবার মালদ্বীপে অবসর কাটাতে গেলেন দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় যুগল সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য।

হিন্দুস্তান টাইমসের খবর, আজ নাগা চৈতন্যের ৩৪তম জন্মদিন। সৈকতবেষ্টিত নয়নাভিরাম সৌন্দর্যের ভূমি মালদ্বীপে স্বামীর জন্মদিন উদযাপন করছেন সামান্থা।

মালদ্বীপ থেকে একাধিক ছবিও শেয়ার করেছেন সামান্থা আক্কিনেনি। একটি ছবিতে তাঁকে বর্ণিল পোশাক ও হ্যাট পরিহিত দেখা যাচ্ছে। সামনেই পুল ও সমুদ্র।

সামান্থা বেশ কিছুদিন ধরে তাঁর চ্যাট শো ‘স্যাম জ্যাম’ নিয়ে ব্যস্ত। সম্প্রতি তাঁর শোর জন্য শুট করেন তারকা অভিনেতা চিরঞ্জীবী। এই শোর প্রথম সেলিব্রেটি অতিথি ছিলেন বিজয় দেবেরাকোন্ডা। দীপাবলি উপলক্ষে প্রথম পর্ব প্রচার হয় ১৩ নভেম্বর আর সেই পর্ব হিট করে। সূত্রের খবর, আগামীতে সামান্থার শোতে হাজির হবেন আল্লু অর্জুন, তামান্না ভাটিয়া, রশ্মিকা মন্দানা, ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহালসহ অন্যরা।

সামান্থাকে আগামীতে মনোজ বাজপেয়ির সঙ্গে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় মৌসুমে দেখা যাবে। সম্প্রতি তিনি অশ্বিন সারাভানানের সঙ্গে একটি তামিল হরর সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছাড়া তামিল রোমান্টিক কমেডি ‘কথু ভাকুলা রেন্দু কদল’-এ দেখা যাবে তাঁকে। এতে অভিনয় করবেন বিজয় সেতুপতি ও নয়নতারা।