তামিল সিনেমায় অজয়ের অভিষেক?


শিশুশিল্পী হিসেবে ১৯৮৫ সালে হিন্দি ভাষার ‘পেয়ারি বেহনা’ সিনেমায় প্রথম অভিনয় করেন অজয় দেবগন। তবে ১৯৯১ সালে বলিউডে নায়ক হিসেবে তার অভিষেক ‘ফুল অউর কাঁটে’ সিনেমার মাধ্যমে। এ সিনেমাটি মুক্তির পর ফিল্মফেয়ার পুরস্কার পান এই চিত্রনায়ক।

এরপর ‘জিগার’ ‘দিলওয়ালে’, ‘সোহাগ’, ‘নাজায়েজ’, ‘ইস্ক’, ‘গঙ্গাজল’, ‘সিংগম’, ‘গোলমাল’-এর মতো অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন এই অভিনেতা। তবে এখনো ভারতের তামিল ভাষার সিনেমায় দেখা যায়নি অজয়কে। এবার তামিল ভাষার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, তামিল ভাষার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে অজয় দেবগনের। ‘ইন্ডিয়ান টু’ সিনেমার মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখবেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন এস শংকর।

‘ইন্ডিয়ান টু’ সিনেমাটি ‘ইন্ডিয়ান’ সিনেমার সিক্যুয়েল। কমল হাসান অভিনীত এ সিনেমাটি ১৯৯৬ সালে মুক্তি পায়। সম্প্রতি এ বিষয়ে কমল হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘পরিচালক (শংকর) আমাকে ফোন করেছিল যে, সিনেমাটিতে আমি কাজ করব কিনা তা জানতে। তখন আমি শুনেছি সিনেমাটির অংশ হতে যাচ্ছে অজয়।’ যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।