তাহলে তারা একসাথেই ছিলেন?


কোথায় গিয়েছিলেন তা নিশ্চিতভাবে জানা যায়নি। সোশ্যাল সাইটের পোস্ট দেখে মনে করা হচ্ছে দেব ও রুক্মিণী নাকি জার্মানি বেড়াতে গিয়েছিলেন। যদিও দেব বা রুক্মিণীর কেউই জানাননি যে তাঁরা একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন।
আবার, তাঁদের দুজনেরই ইনস্টা অ্যাকাউন্ট থেকে এটা বুঝে নিতে অসুবিধা হয় না যে তাঁরা একসঙ্গে গিয়েছিলেন। তবে দেব ও রুক্মিণীর পোস্ট করা ছবি গুলি দেখে একটা কথা বলতেই হয় তাঁরা যেখানেই ঘুরতে যান না কেন, সেই জায়গাটি অত্যন্ত মনোরম।

তবে বেড়ানো শেষে ইতিমধ্যেই কলকাতায় ফিরেছেন দেব। অন্যদিকে বাড়ি ফিরেছেন রুক্মিণীও। দুজনেই তাঁদের ফেরার কথা ইনস্টা পোস্টের মাধ্যমে ভক্তদের জানিয়েও দিয়েছেন। সেটা না হয় হলো। তবে যে এতদিন বাড়ি ছিলেন না, তার বিরহ তাঁর কাছের দুজনের হবে বৈকি। তাই দেব বাড়ি ফিরতেই সেই আনন্দ ঢেকে রাখতে পারেনি দেবের আদরের দুই ‘ছেলে’।

দেব দরজা খুলে ঢোকার সঙ্গে সঙ্গে আনন্দে তাকে যেন জড়িয়ে ধরতে চায় তাঁরা। দেব নিজেই সেই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, ”Grand Welcome by my 2 BIG BAD BOYS…”

এদিকে বেড়িয়ে ফেরার ছবি পোস্ট করেছেন রুক্মিণী। তবে বাড়ি ফেরার সময় ওই সুন্দর স্মৃতিগুলি সঙ্গে রেখেছেন তিনি। তবে এবার কাজে ফেরার পালা সেটাও জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।