তিন খানের প্রস্তাবের অপেক্ষায় তাপসী


বলিউড অভিনেত্রী তাপসী পান্নু বলেছেন, বলিউডের তিন সুপারস্টার সালমান খান, আমির খান ও শাহরুখ খানের কাছ থেকে তিনি প্রস্তাবের অপেক্ষায় রয়েছেন।

দক্ষিণী চলচ্চিত্র দিয়ে কাজ শুরু করলেও বলিউডে নিজের জাত চিনিয়েছেন তাপসী পান্নু। ‘পিংক’, ‘যুদ্ধ টু’, ‘সুরমা’, ‘মুলক’, ‘বদলা’র মতো হিট সিনেমা আছে তাঁর ঝুলিতে। সর্বশেষ ‘বদলা’ তো বক্স অফিসে আয় করেছে ১৩০ কোটি রুপি। চলতি বছরে মুক্তি পেতে চলেছে তাঁর তিনটি সিনেমা—‘গেম ওভার’, ‘মিশন মঙ্গল’ ও ‘সাঁদ কি আঁখ’। প্রথমে মুক্তি পাবে ‘গেম ওভার’।

তাপসী পান্নু এখন তাঁর আসন্ন থ্রিলার ড্রামা ‘গেম ওভার’-এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। অশ্বিন সারাভাননের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত এ ছবি বেশ কয়েক ভাষায় মুক্তি পাবে। সিনেমার গল্প প্রসঙ্গে জিজ্ঞাসার জবাবে গণমাধ্যমকর্মীদের তাপসী বলেছেন, ছবির বিষয়বস্তু ধর্ষণ, যা বিশ্বের সর্বত্র ঘটে চলেছে।

‘যদি গল্পের দিকে তাকাই, ধর্ষণের শিকার এক মেয়ের জীবনযাত্রা। এটা বৈশ্বিক গল্প এবং পৃথিবীর যেকোনো প্রান্তে যে কারো সঙ্গে তা হতে পারে। তাই নির্মাতারা ভেবেছেন, পুরো দেশেই এ ছবি প্রদর্শিত হবে। আমারও এই ইচ্ছে,’ বার্তা সংস্থা আইএএনএসকে বলেছেন তাপসী।

অন্যান্য অভিনেত্রীর মতো তাপসীও চান তিন খানের সঙ্গে কাজ করতে। বলেন, ‘অভিনেত্রী হিসেবে তা করতে পারলে ভালো লাগবে। সেই ছোট থেকে তাঁদের সিনেমা দেখে বড় হয়েছি, কিন্তু একজনকেও আমার প্রিয় হিসেবে বাছতে পারিনি। ব্যক্তিত্বের কারণে আমি সালমানকে দেখতে ভালোবাসি, রোমান্সের কারণে শাহরুখ খানকে। যেকোনো তরুণীর স্বপ্ন রাহুলের মতো বয়ফ্রেন্ড পাওয়া। আর আমির খানের সিনেমা দেখতে ভালোবাসি, কারণ তিনি খুবই মজার অভিনেতা।’

তিন খানের ছবিতে অভিনয়ের জন্য অপেক্ষা করছেন তাপসী পান্নু। ‘সত্যি বলছি, যেকোনো একজনের বিপরীতে কাজ করার জন্য দীর্ঘদিন ধরে আমি অপেক্ষা করছি। যদি সে সুযোগ পাই, তবে কাজে লাগাব। আর তাতে চলচ্চিত্র অঙ্গনে আমার পরিসরটাও বাড়বে,’ যোগ করেন তাপসী।