দীপিকা কি শিগগিরই মা হতে চলেছেন?

বর্তমানে বলিউডের সেরা জুটি দীপিকা-রনবীর। দীপিকা পাড়ুকোন ও রনবীর সিংকে আদর করে ভক্তরা ‘দীপবীর’ বলে ডাকেন। তাদের প্রেমের গুঞ্জনের শুরু থেকেই আলোচনায় ছিলেন তারা। তাদের আলোচিত বিয়ের পর থেকেই বেশ কয়েকবার ভক্তরা ছড়িয়েছেন প্রিয় জুটির মা-বাবা হওয়ার খবর। তবে এবার নিজে দীপিকাই উস্কে দিলেন সেই গুঞ্জন। নিজের পোস্ট করা একটি ছবিতে তার মা হওয়ার জল্পনা ছড়িয়ে দিলেন তিনি নিজেই।

রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি ঘুমন্ত শিশুর দুটি ছবি পোস্ট করেছেন দীপিকা। ক্যাপশানে তিনি লিখেছেন, ‘post diwali celebration।’ ছবিটি দিপ্পির ছেলেবেলার ছবি বলেই মনে করছেন অনেকে। যদিও এবিষয়ে দীপিকা কিছুই লেখেননি।

তবে নেটিজেনদের প্রশ্ন, হঠাৎ শিশুর ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিচ্ছেন দীপিকা? তবে কি ‘দীপবীর’-এর জীবনে নতুন কোনো সুখবর আসতে চলেছে? কেউ আবার সরাসরি প্রশ্ন করেছেন দীপিকা কি মা হতে চলেছেন? অনেকে আবার প্রিয় অভিনেত্রীকে আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন।

এদিকে দীপাবলি উপলক্ষে বলিউডের কমবেশি সমস্ত তারকাই বিভিন্ন সেলিব্রেশনে অংশ নিলেও দেখা যায়নি ‘দীপবীর’ জুটিকে। তারা দীপাবলি কীভাবে কাটিয়েছেন সেই ছবি দেখার জন্য উৎসাহের অন্ত নেই তাদের ভক্তদের মধ্যে।