দুই মাস বিরতির পর আবারও টুইটারে ইরফান


মাসখানেক আগে ইরফান খান তাঁর ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট থেকে জানান, বিরল এক রোগে ভুগছেন তিনি। সে টুইটে রোগের নাম প্রকাশ না করলেও রটে যায় মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত তিনি। পরের এক টুইটে নিজের রোগ সম্পর্কে জানান ৫১ বছর বয়সী এই তারকা। নিউরোএন্ড্রোক্রাইন টিউমারে আক্রান্ত তিনি। এর পর থেকেই টুইটারে আর দেখা পাওয়া যায়নি ‘লাইফ অব পাই’ খ্যাত এই তারকার। অবশেষে দীর্ঘ দুই মাস পর আবার টুইটারে ফিরলেন ইরফান।

জিনিউজের খবরে প্রকাশ, নতুন এ পোস্টে নিজের আসন্ন ছবি ‘কারওয়ান’-এর পোস্টার মুক্তি দেন তিনি। পোস্টারের ক্যাপশনে তিনি লিখেন, ‘শুরুর একটি সরলতা আছে, অভিজ্ঞতা যাকে কিনতে পারে না। দালকুয়ের ও মিথিলা পালকারকে আমার শুভেচ্ছা। দুই কারওয়ানের সঙ্গে ছবিতে আমি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ইরফান। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।’

‘কারওয়ান’ ছবিটিতে ইরফান ছাড়াও আরো অভিনয় করেছেন দালকুয়ের সালমান, মিথিলা পালকার ও কৃতি খারবান্দা। পরিচালনার দায়িত্বে রয়েছেন আকর্ষ শর্মা। চলতি বছরের ১০ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। ছবির পোস্টারের ট্যাগলাইনে লেখা হয়েছে ‘তিনটি হারানো আত্মা, দুইটা লাশ, সারা জীবনের ভ্রমণ’।