দেশে যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত থাকুক: প্রধানমন্ত্রী


বাংলা নতুন বছর সব মানুষের জীবনকে আলোকিত করে তুলবে এবং মানুষের জীবনকে সুন্দর করবে বলে প্রত্যাশা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি নতুন বছরে মানুষের জীবন আরো সুন্দর ও সফলতা কামনা করেছেন তিনি।

আজ রবিবার সকালে গণভবনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আশা করি, বঙ্গাব্দ ১৪২৬-এর নতুন সূর্য আমাদের সবার জীবনকে আলোকিত করবে এবং সবার জীবনকে সুন্দর ও সাফল্যমণ্ডিত করে তুলবে।

শেখ হাসিনা বলেছেন, দেশে যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে, তা অব্যাহত থাকবে। আর এর মাধ্যমে গড়ে উঠবে সুখী-সমৃদ্ধশীল বাংলাদেশ।

বক্তব্যের শুরুতেই প্রধানমন্ত্রী দেশবাসীসহ উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, উন্নয়ন-অগ্রযাত্রা যাতে অব্যাহত থাকে সেজন্য দেশবাসী ও দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের চাওয়া-পাওয়া ভুলে দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দেশে অবস্থানরত ও প্রবাসী সকল বাঙালিকেও নববর্ষের শুভেচ্ছা জানান। এ সময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো বিজয়ী করায় দলীয় নেতাকর্মীসহ দেশের আপামর জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান।

নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী পরিষদ সদস্য, সামরিক-বেসামরিক আমলা, বিচারপতি, কূটনীতিক, দলীয় নেতাকর্মীসহ বিপুল পরিমাণ সাধারণ মানুষ অংশ নেন।