নতুন দুটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল মোটোরোলা


ভারতে বাজেট স্মার্টফোন সিরিজে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করল মোটোরোলা। সোমবার নয়া দিল্লিতে এক ইভেন্টে মোটো জি৬ আর মোটো জি৬ প্লে ফোনদুটি লঞ্চ করেছে মোটোরোলা। গত মাসে ব্রাজিলে বিশ্বব্যাপী এই ফোন লঞ্চ করেছিল কম্পানি। যদিও এই সিরিজের তৃতীয় ফোন মোটো জি৬ প্লাস ভারতে লঞ্চ করেনি কম্পানিটি।

ইতিমধ্যেই বিক্রি শুরু হয়ে গিয়েছে মোটো জি৬ আর মোটো জি৬ প্লে ফোনদুটি। শুধুমাত্র অ্যামাজনেই পাওয়া যাবে নতুন মোটো জি ৬। দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে মোটোরোলার এই বাজেট স্মার্টফোন। 3GB RAM আর 32 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ রুপি। আর 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৫,৯৯৯ রুপি। এছাড়াও মোটোহাব থেকেও গ্রাহক্রা এই ফোন কিনতে পারবেন। অ্যামাজন ও মোটোহাব দুই জায়গা থেকে এই ফোন কিনলেই গ্রাহকরা একাধিক আকর্ষনীয় লঞ্চ অফার পেয়ে যাবেন।

একটি মাত্র স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে মোটো জি৬ প্লে লঞ্চ হয়েছে। 3GB RAM আর 32 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ রুপি। শুধুমাত্র ফ্লিপকার্ট ও মোটোহাব থেকে কেনা যাবে এই ফোনটি। এই ফোন কিনলেও একাধিক আকর্ষনীয় ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

মোটো জি৬ আর মোটো জি৬ প্লে স্পেসিফিকেশন:
মোটো জি৬-এ রয়েছে 5.7 ইঞ্চি FHD+ ডিসপ্লে। এই ফোনে রয়েছে 1.8GHz অক্টাকোর Snapdragon 450 চিপসেট, Adreno 506 GPU, 32GB / 64GB ইন্টারনাল স্টোরেজ আর 3GB / 4GB RAM। মোটো জি৬ এ চলবে স্টক Android 8.0 Oreo অপারেটিং সিস্টেম। মোটো জি৬-এ থাকবে ডুয়াল সিম সাপোর্ট। মোটো জি৬-এর পেছনে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় রয়েছে একটি 12MP প্রাইমারি সেন্সর আর 5MP সেকেন্ডারি সেন্সর আর ফোনের পেছনে থাকবে একটি ডুয়াল টোন ফ্ল্যাশ। আর ফোনের সামনে থাকবে একটি 165MP ফ্রন্ট ক্যামেরা আর একটি LED ফ্ল্যাশ।

মাইক্রো এস ডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে এই ফোনের স্টোরেজ। কানেক্টিভিটির জন্য নতুন মোটো জি৬-এ থাকবে 4G LTE, WI-Fi, USB Type-C, NFC, 3.5 মিমি হেডফোন জ্যাক আর Bluetooth 4.2। এছাড়াও ফোনের ভিতরে আছে একটি 3000mAh ব্যাটারি। এই ফোনে থাকবে টার্বো চার্জিং এর সুবিধা। ইন্ডিগো আর সিলভার কালার অপশনে পাওয়া যাবে নতুন মোটো জি৬।