নারায়ণগঞ্জে দুই বোনকে ‘ধর্ষণ’, ভবনের তত্ত্বাবধায়ক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে কিশোরী দুই বোনকে ধর্ষণের অভিযোগে আবু বক্কর নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আবু বক্কর সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার একটি ছয়তলা ভবনের তত্ত্বাবধায়ক।

দুই বোনের স্বজনরা গতকাল সোমবার সিদ্ধিরগঞ্জ থেকে আবু বক্করকে আটক করার পর পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে রাত সাড়ে ১২টার দিকে তাঁকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় গতকাল রাতেই দুই কিশোরীর বাবা সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। বাবা জানান, একই এলাকায় বসবাস করায় তাঁর মেয়েরা আবু বক্করকে নানা বলে ডাকত। গত ৫ অক্টোবর দুই বোন অভিমান করে খালার বাসায় যাওয়ার পথে তাদের ডেকে নেন আবু বক্কর। এরপর ছয়তলা ভবনের নিচতলায় আটকে রেখে দুই বোনকে ভয়ভীতি দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করেন তিনি এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখান।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, গত ৫ অক্টোবর ধর্ষণের পর আবু বক্কর নোয়াখালীর সেনপাড়ায় নিজ গ্রামের বাড়িতে চলে যান। গতকাল ফিরে এলে ওই দুই কিশোরীর স্বজনরা তাঁকে আটকে রেখে জিজ্ঞেস করলে তিনি ধর্ষণের কথা স্বীকার করেন। তারপর থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাঁকে গ্রেপ্তার করে।