নিউইয়র্কের রাস্তায় সারার গালে হাত!


যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তায় চিন্তিত মনে গালে হাত দিয়ে বসে আছেন বলিউডের হালের সেনসেশন সারা আলি খান। কাকে মিস করছেন তিনি?

নিউইয়র্কে একা একা ঘুরে বেড়াচ্ছেন নবাবজাদি সারা। সম্প্রতি সেখান থেকে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। ক্যাপশনে সারা লিখেছেন, ‘যারা ঘুরে বেড়ায় তাঁরা সবাই হারিয়ে যায় না।’ সারার ছবিগুলো নেটিজেনদের মনোযোগ কেড়েছে।

জে আর আর টলকিংয়ের কবিতা ‘অল দ্যাট ইজ গোল্ড ডাজ নট গ্লিটার’ থেকে ধার করে ছবির ক্যাপশন দিয়েছেন ‘সিম্বা’ তারকা সারা আলি খান। ওই চরণটি ‘দ্য লর্ড অব দ্য রিংস’-এ বহুবার ব্যবহৃত হয়েছে। রূপকধর্মী কবিতাটি শেক্সপিয়ারের ‘হ্যামলেট’-এর বিখ্যাত লাইন ‘নট অল দ্যাট গ্লিটার্স ইজ গোল্ড’ থেকে অনুপ্রাণিত।

ইনস্টাগ্রাম পোস্টে সারা আরো লিখেছেন, ‘তোমাকে ভীষণ মিস করছি, মা।’ মা অমৃতা সিং ছাড়া যেন ভ্রমণ ব্যর্থ সারার। পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর সাবেক স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা।

ছবিতে সারাকে গোলাপি ও কালো পোশাকে দেখা যাচ্ছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, গ্রাফিতির সামনে বসে আছেন তিনি। গালে হাত। ফুঁপিয়ে কান্নার ভঙ্গি। বোঝাই যাচ্ছে, মাকে খুব মিস করছেন এ নায়িকা।

একটি ট্রাভেল ওয়েবসাইটের প্রচারের জন্য সারা আলি খান নিউইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন।

বলিউডে মাত্র দুটো চলচ্চিত্রে অভিনয় করেছেন সারা আলি খান, আর দুই ছবি দিয়েই বাজিমাত করেছেন এ তারকাকন্যা। জয় করেছেন অগণিত মানুষের মন। নামকরা পরিচালক ও চিত্রসমালোচকরা বলছেন, সুপারস্টার হওয়ার মতো সব গুণই আছে এই সুন্দরীর।

আগামীতে সারা আলি খানকে ‘লাভ আজকাল টু’-তে দেখা যাবে। এতে তাঁর ‘ক্রাশ’ কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন। এ ছাড়া ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেকে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা।