নিখোঁজের পর মাটি খুঁড়ে মা-বাবা ও ছেলের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় নিখোঁজের পর মাটি খুঁড়ে মা-বাবা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামসাইট গ্রামে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির কাছেই তিনজনের লাশ উদ্ধার করে পুলিশ।

এরই মধ্যে এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল।

মৃত ব্যক্তিরা হলো আসাদ মিয়া (৫৫), তাঁর স্ত্রী পারভীন আক্তার (৪০) এবং তাঁদের ছেলে লিয়ন (৮)।

ওসি আবদুল জলিল জানান, গতকাল বৃহস্পতিবার সকালে মো. তোফাজ্জল হোসেন নামের এক কিশোর পুলিশকে জানায়, তার মা-বাবা ও এক ভাই নিখোঁজ। পরে ওইদিন সন্ধ্যায় জামসাইট গ্রামে মাটির ভেতর থেকে একটি হাত বেরিয়ে আসার সংবাদ শুনে ঘটনাস্থলে যায় পুলিশ। সঙ্গে সঙ্গে ওসি ঊর্ধ্বতন মহলকে বিষয়টি অবহিত করেন।

পরে গতকাল রাত সোয়া ১০টার দিকে ঘটনাস্থলে জেলা পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. সোনাহর আলীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে লাশ উদ্ধার কার্যক্রম শুরু হয়। তবে এ হত্যাকাণ্ডের কারণ বা এর পেছনে জড়িতদের সম্পর্কে কিছু জানা যায়নি।

এসপি মাশরুকুর রহমান খালেদ বলেছেন, ‘হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে। এরই মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। আশা করি দ্রুতই সবকিছু উদঘাটন করে প্রকৃত অপরাধীদের আটক করা সম্ভব হবে।’