নিহত ৫ জনই ছাত্রলীগ-যুবলীগ নেতা


খুলনার লবণচরা থানা এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতা নিহতের ঘটনায় গোপালগঞ্জ জেলা শহরজুড়ে শোকের পরিবেশ বিরাজ করছে; নিহতদের বাড়ি বাড়ি চলছে শোকের মাতম।

গতকাল রোববার রাত পৌনে ১১টার দিকে লবণচরা থানার রূপসা বাইপাস সড়কের খেজুরবাগান এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) মনিরুজ্জামান মিঠু।

নিহতদের বন্ধু-বান্ধব ও সহপাঠীরা জানান, এরা পাঁচজন বন্ধুর মতো চলাফেরা করতেন। মাঝেমধ্যে তাঁরা বেড়াতে যেতেন। গতকাল সন্ধ্যার পর খুলনায় বেড়াতে যান। ফিরে আসার পথেই দুর্ঘটনার শিকার হন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে কেএমপির মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) মনিরুজ্জামান মিঠু বলেন, ‘সিমেন্টবোঝাই ট্রাকটি খুলনা শহরের জিরো পয়েন্টের দিকে আসছিল। আর প্রাইভেটকারটি বিপরীত দিক রূপসা ব্রিজে যাচ্ছিল। খেজুরবাগান এলাকায় একজন পথচারী প্রাইভেটকারটির সামনে পড়ে যায়। তখন প্রাইভেটকারটি পথচারীকে সাইড দিতে গিয়ে ট্রাকের নিচে ঢুকে পড়ে।’

‘এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে প্রাইভেটকারের ভেতর থেকে লাশ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য লাশগুলো খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, ঘটনার পর থেকে ট্রাকচালক পলাতক।