পরিবারের জন্য ১২৫ কোটি রুপি রেখে গেছেন ওয়াজিদ খান

ভারতের বিনোদন অঙ্গনের জন্য এই বছরটি আরো কঠিন হয়ে উঠছে। কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর ও ইরফান খানের আকস্মিক মৃত্যুর অল্প কিছু দিন পরে আবারও বিয়োগান্তক ঘটনা ঘটেছে বলিউডে। বিখ্যাত সাজিদ-ওয়াজিদ সুরকার জুটির ওয়াজিদ খান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান গত ১ জুন। কিডনি-সংক্রান্ত জটিলতায় গত কয়েক বছর ধরেই অসুস্থ ছিলেন তিনি। ৪২ বছর বয়সী ওয়াজিদ করোনাভাইরাসেও আক্রান্ত ছিলেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে বেশ কিছু নন্দিত কাজ উপহার দিয়েছেন সাজিদ-ওয়াজিদ জুটি। পত্রপত্রিকার খবর অনুযায়ী, পরিবারের জন্য ওয়াজিদ শতাধিক কোটি রুপির সম্পত্তি রেখে গেছেন।

ভাই সাজিদকে সঙ্গে নিয়ে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘পেয়ার কিয়া তো ডরনা কিয়া’ ছবিতে কাজের মাধ্যমে বলিউডে ক্যারিয়ার শুরু করেন ওয়াজিদ। এরপর তাঁরা সালমানের সঙ্গে বেশ কিছু কাজ করেন আর বেশ কিছু হিট গান উপহার দেন। নব্বই দশকে তাঁরা আরেক জনপ্রিয় গায়ক সোনু নিগমের সঙ্গে মিলে প্রকাশ্যে আনেন সোনুর গাওয়া গানের অ্যালবাম ‘দিওয়ানা’। নন-ফিল্ম অ্যালবামগুলোর মধ্যে এটি সে সময়ে সর্বাধিক বিক্রিত অ্যালবামগুলোর একটি।