পশুর নদে ঝাঁপ দিয়ে আসামি ধরল পুলিশ

বাগেরহাটের মোংলায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি শহীদ ওরফে মগা শহীদকে (৪০) পশুর নদে ঝাঁপ দিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে পৌর শহরতলির সিগন্যাল টাওয়ার এলাকায় অভিযান চালান উপপরিদর্শক (এসআই) অমিত কুমার বিশ্বাসসহ পুলিশ সদস্যরা। এ সময় ওই এলাকায় থাকা মাদক ব্যবসায়ী ও তিনটি মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি শহীদ পুলিশকে দেখামাত্র দৌড়ে গিয়ে পাশের পশুর নদে ঝাঁপ দেয়। পুলিশও নদীতে ঝাঁপিয়ে পড়ে তাঁকে গ্রেপ্তার করে। এ সময় মাদক ব্যবসায়ী শহীদ ও পুলিশের এসআই অমিত আহত হন। শহীদকে গ্রেপ্তারের পর রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা নিয়েছেন এসআই অমিত কুমার বিশ্বাসও।

ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, শহীদ এলাকার চিহ্নিত মাদক কারবারি। তিনি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সিগন্যাল টাওয়ার এলাকার বাসিন্দা। আজ মঙ্গলবার সকালে তাঁকে বাগেরহাট আদালতে পাঠানো হবে।

ওসি জানান, মোংলাকে সম্পূর্ণ মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অভিযানের অংশ হিসেবে এরই মধ্যে বেশ কিছু বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধারসহ কয়েকজন ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। মাদক ব্যবসা ও সেবনকারীদের দৌরাত্ম্য বন্ধে পুলিশকে সহায়তা করার জন্য তিনি সমাজের সব শ্রেণি-পেশার মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন।