‘পুলিশ’ লেখা স্টিকার ব্যবহার করে ফেনসিডিল পাচার, বিজিবির হাতে ধরা


প্রাইভেট কারে ‘পুলিশ’ লেখা স্টিকার ব্যবহার করে ফেনসিডিল পাচারকালে বিজিবির হাতে ধরা পড়েছে ফরিদুল ইসলাম নামের এক মাদক কারবারি। এ সময় কারে থাকা ১ শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। রবিবার (১১ অগস্ট) দিনাজপুরের বিরামপুর উপজেলার বিরামপুর-হিলি সড়কের বেগমপুর মোড় এলাকা থেকে ফেনসিডিলসহ ফরিদুল ইসলামকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কাটলা বিশেষ ক্যাম্পের সদস্যরা। আটক ফরিদুল ইসলাম (২৪) নবাবগঞ্জ উপজেলার চড়ার হাট এলাকার মো. নজরুল ইসলামের ছেলে। ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ শরিফ উল্লাহ আবেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কাটলা বিশেষ ক্যাম্প কমাণ্ডার হাবিলদার শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি টহলদল রবিবার সকালে হাকিমপুর উপজেলার নয়ানগর (বালুপাড়া) থেকে ‘পুলিশ’ লেখা স্টিকার লাগানো একটি প্রাইভেট কারকে ধাওয়া করে। একপর্যায়ে বিরামপুর-হিলি সড়কের বেগমপুর মোড় এলাকায় বিজিবির সদস্যরা ওই কারটিকে আটক করে। পরে কারটিতে তল্লাশি চালিয়ে ১ শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং কারের চালক ফরিদুল ইসলামকে আটক করা হয়।

২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ শরিফ উল্লাহ আবেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনা কারের চালক ফরিদুল ইসলাম, কারের মালিক মামুনুর রশিদ ও শাহাজুল ইসলামসহ তিনজনকে আসামি করে বিরামপুর থানায় মামলা করা হয়েছে।