প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিজয়ী খালেক

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে প্রাথমিক ভোট গণনায় বিজয়ী আওয়ামী লীগ সমর্থিত নৌকা মার্কার প্রার্থী তালুকদার আবদুল খালেক তার এ জয়কে খুলনায় জনগণকে উৎসর্গ করেছেন।

মঙ্গলবার রাতে খুলনা বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে প্রাথমিক ফলাফলে জয়ের খবর নিশ্চিত হওয়ার পর তৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। তিনি বলেন: আজ আমি যা, তার পেছনে রয়েছেন আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি না থাকলে আজ আমার এ জায়গায় আসা সম্ভব হতো না।

আগামী দিনের নগরপিতা হিসেবে কোন কাজগুলোকে বেশি গুরুত্ব দেবেন? এমন প্রশ্নের জবাবে খালেক বলেন: মাদক, জলাবদ্ধতা এবং সন্ত্রাস মুক্ত খুলনা গড়ে তোলাই হবে আমার জন্য প্রধান চ্যালেঞ্জ।

বিএনপি যে কারচুপির অভিযোগ করছে, তার জবাবে খুলনার এ নতুন নগরপিতা বলেন, এখানে কারচুপির কোন ঘটনা ঘটেনি। প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা এবং নির্বাচনী পর্যবেক্ষকেরা সারাদিন বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে ঘুরেছে, তারাতো কারচুপির অভিযোগ করেনি।

জাতীয় রাজনীতিকে খুলনার সিটি করপোরেশন নির্বাচনের টেনে এসে বিতর্কিত করার চেষ্টা হিসেবেই বিএনপি এমন অভিযোগ করছে বলে মন্তব্য করেন তিনি।

খুলনার উন্নয়নের চাকাকে গতিশীল করতে সকলকে এক সঙ্গে নিয়ে কাজ করবেন বলে জানান তালুকদার আবদুল খালেক। তিনি বলেন: প্রয়োজনে যারা আমরার প্রতিপক্ষ ছিলো তাদের সঙ্গেও বসবো। তাদেরও একটা ইশতেহার ছিলো। সবগুলোর সমন্বয় করে খুলনাকে এগিয়ে নিতে চাই।