প্রভাসের সিনেমার বাজেট ৩৫০ কোটি রুপি!


চলতি বছরে ভারতের বহুল আলোচিত সিনেমা ‘সাহো’ আগামী ৩০ আগস্ট মুক্তি পেতে চলেছে। এটিকে এ যাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হিসেবে ভাবা হচ্ছে। সুজিত পরিচালিত এ স্পাই থ্রিলারে দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর ও নীতিন মুকেশ প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

সম্প্রতি সিনেমাটির ট্রেইলার প্রকাশ পায়। সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গেই এর বিশাল বাজেট আলোচনায় চলে আসে।

নানা আলোচনার মধ্যেই এবার প্রভাস ‘সাহো’র বাজেট নিয়ে মুখ খুলেছেন। ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, এ ছবির বাজেট ৩৫০ কোটি রুপি!

এর আগে ভারতীয় গণমাধ্যমগুলো প্রতিবেদনে জানিয়েছিল, ‘সাহো’র বাজেট ২৫০ কোটি রুপি। কিন্তু স্বয়ং ছবির অভিনেতা প্রভাস জানালেন আশ্চর্যজনক সংখ্যা। বাজেট সম্পর্কে জানতে চাইলে ‘বাহুবলি’ খ্যাত অভিনেতা বলেন, ‘হ্যাঁ এটি সত্য। সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি।’

এর আগে গণমাধ্যমে উঠে এসেছিল, শুধু আবুধাবিতে ধারণকৃত অ্যাকশন দৃশ্যের জন্য ৮০ কোটি রুপি খরচ করেছেন নির্মাতারা।

‘সাহো’ ভবিষ্যৎকেন্দ্রিক সিনেমা হতে যাচ্ছে, এমন গুঞ্জনের ব্যাপারে প্রভাস বলেন, ‘এটি বর্তমানে হচ্ছে। কিছু অংশ ভবিষ্যৎকেন্দ্রিক, কিন্তু তা বাস্তব। ট্রেইলারে আপনি আমাকে উড়তে দেখবেন। যে গোলাপি রঙের হ্রদ আপনি দেখেছেন, তা অস্ট্রেলিয়াতে। সবকিছুই বাস্তব। আমরা বিশ্বের সেরা সবকিছু পেয়েছি এবং তা একজায়গায় জড়ো করেছি।’

‘সাহো’ প্রযোজনা করেছে ইউভি ক্রিয়েশনস। ছবিটি তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পাবে। এটি ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। তবে কারিগরি কারণে তা পিছিয়ে ৩০ আগস্ট নির্ধারণ করা হয়।