প্রাক্তন স্ত্রী অমৃতাকে কৃতিত্ব দিলেন সাইফ

বলিউড অভিনেতা সাইফ আলী খান। অভিনয় ক্যারিয়ারে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। পাশাপাশি তার অভিনয়ের জন্য পেয়েছেন ভূয়সী প্রশংসা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকের স্মৃতিচারণ করেন সাইফ। এই সময় তার ক্যারিয়ারের জন্য প্রাক্তন স্ত্রী অমৃতা সিংকেই কৃতিত্ব দিয়েছেন তিনি।

সাইফ আলী খান বলেন, বাড়ি থেকে পালিয়ে মাত্র ২০ বছর বয়সে বিয়ে করি। আমার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংকে সকল কৃতিত্ব দিব কারণ সে আমাকে এই বিষয়গুলো (অভিনয়, ব্যবসা) গুরুত্ব দিতে শিখিয়েছে। সে বলেছিল, এগুলো অবহেলা করলে লক্ষ্যে পৌঁছাতে পারবে না।

সাইফ-অমৃতা বিয়ে করেন ১৯৯১ সালে। এরপর ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তাদের দুই সন্তান সারা ও ইব্রাহিম আলী খান। এর মধ্যে গত বছর সারা আলী খানের বলিউডে অভিষেক হয়েছে।

এরপর ২০১২ সালে অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ। ২০১৬ সালে সাইফ-কারিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

সম্প্রতি স্যাকরেড গেমস ওয়েব সিরিজে অভিনয় করে বেশ প্রশংসা পান সাইফ। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা লাল কাপতান। বক্স অফিসে আশানুরূপ সাফল্য পায়নি এই সিনেমা।