প্রেমিক-প্রেমিকার ‘সেক্স গেমে’ গুলিভরা পিস্তল, অতঃপর..


সেক্স গেমে’ মত্ত হয়ে উঠেছিলেন দুজন। গুলি ভরা পিস্তল নিয়ে যৌনকর্মের সময় ঘটে গেলো দুর্ঘটনা। গুলি বেরিয়ে নিহত হয়েছেন প্রেমিকা। তার পরিচয়ও মিলেছে। ফ্লোরিডার ভালরিকোতে ২৪ বছর বয়সী পালমোয়া উইলিয়ামসের মৃতদেহ পাওয়া যায় ২৩ বছর বয়সী অ্যান্ড্রু শিনল্টের শয়নকক্ষে।

শিনল্টের সঙ্গে পালমোয়ার দুই সপ্তাহের প্রেম। সেক্স গেমের সময় পিস্তল নিয়েও খেলাসুলভ আচরণ করছিলেন তারা। এসময় গুলি বেরিয়ে যায়। পালমোয়ার বুকে লাগে গুলি।

এখন প্রেমিকের বিরুদ্ধে হত্যার অভিযোগে জেল হয়েছে। তবে ৫০ হাজার ডলারের বিনিময়ে জামিনে আছেন তিনি। জানান, তিনি এবং প্রেমিকা যৌন উত্তেজনা ও উপভোগের জন্যে একটি কিউ ৯এমএম হ্যান্ডগান ব্যবহার করছিলেন। তবে এমন কর্মকাণ্ড এটাই প্রথম নয়। এক পর্যায়ে দুজনের দেহ এক হয়ে যায়। তারা দুজনকে জড়িয়ে ধরে ছিলে এবং মাঝে পড়ে যায় পিস্তলটি। ওই সময়টিতে তাদের দুজনের দেহেই পোশাক ছিল এবং বিছানার এক কোণায় বসেছিলেন।

এক হলফনামায় তিনি উল্লেখ করেছেন, পিস্তলের ট্রিগার কয়েকবারই চাপা হয়েছিল এবং তা ক্লিকও করে। কিন্তু যখন দুজন জড়িয়ে ধরে দুজনের দেহে হাত বুলিয়ে দিচ্ছিলেন তখন পিস্তলের সেফটি অন করা ছিল। অর্থাৎ, তখন ট্রিগারে চাপ দিলেও গুলি বেরোবে না। এক পর্যায়ে তিনি মেয়েটির বুকে পিস্তল ধরে ট্রিগারে চাপ দেন। তখনই গুলি বেরিয়ে যায়। পরে তিনি তার বাবা-মাকে ডাকেন। তারা ওই সময় সিঁড়ির নিচেই ছিলেন।

হলফনামায় আরো বলা হয়েছে, এ ঘটনার ঘণ্টা দুয়েক আগে শিনল্ট মেথামফেটামাইন মাদক গ্রহণ করেছিলেন।