বলিউডে অভিষেক হচ্ছে টাইগারের বোন কৃষ্ণার?


২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক হয় বর্ষীয়ান বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের। এই পাঁচ বছরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে ফেলেছেন হালের এই সেনসেশন। অ্যাকশন হিরো হিসেবে পরিচিত টাইগার এখন পাদপ্রদীপের আলোয়। নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে দেখা যাবে তাঁকে। হিন্দি চলচ্চিত্র অঙ্গনে এখন অনেক তারকা-সন্তানই আসছেন, তাই সবার চোখ টাইগারের বোন কৃষ্ণা শ্রফের দিকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে কৃষ্ণা শ্রফ তুমুল জনপ্রিয়। ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার দেন তিনি। তবে কি বাবা জ্যাকি শ্রফ ও ভাই টাইগার শ্রফের পদাঙ্ক অনুসরণ করবেন কৃষ্ণা?

সম্প্রতি একটি শীর্ষ দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে জ্যাকি শ্রফ জানিয়েছেন, ক্যামেরার মুখোমুখি হওয়ার কোনো ইচ্ছে নেই কৃষ্ণার।

টাইগারের মতোই ফিটনেস সচেতন কৃষ্ণা। ছবি : ইনস্টাগ্রাম

“দুই বছর ধরে সিনেমা বানানো শিখেছে কৃষ্ণা। প্রামাণ্যচিত্র ‘ব্ল্যাক শিপ’ বানিয়েছে। এরপর এক বছর সে কিন্ডারগার্টেনের বাচ্চাদের পড়িয়েছে। টাইগারের ‘মুন্না মাইকেল’ ছবির সহকারী পরিচালক ছিল সে। একটি স্পোর্টস একাডেমিতে সে বাস্কেটবল শেখায়। খেলার দিকে মনোযোগ তার,” বললেন জ্যাকি।

গত বছর এক সাক্ষাৎকারে কৃষ্ণা বলেছিলেন, অভিনেত্রী হওয়ার কোনো ইচ্ছে নেই তাঁর। তখন তিনি বলেন, ‘অভিনয়ের কথা বললে, শুরু থেকেই আমি পরিষ্কার করে বলেছি যে, এটা আমাকে টানে না। ক্যামেরার সামনে যাওয়ার মতো মানুষটি আমি নই।’

তিনি আরো বলেন, ‘যদি কোনো কাজে আবেগ না থাকে, তবে তাতে শতভাগ দিতে পারি না। আমি খুবই প্রতিযোগী মনোভাবের মানুষ। তো, আমি যদি জানি কোনো কাজে শতভাগ দিতে পারব না, সেরাটা দিতে পারব না, সেটা আমি জাস্ট রিফিউজ করে দিই।’