বলিউডে পা রাখার আগেই ১০ লাখ ফলোয়ার


বলিউডে এখনো অভিষেক না হলেও অন্তর্জাল দুনিয়ায় এরই মধ্যে সাড়া ফেলেছেন তারকাকন্যা অনন্যা পান্ডে। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ১০ লাখ ফলোয়ার বা অনুসরণকারী হয়ে গেছে তাঁর।

সামাজিক মাধ্যমে ১০ লাখ ফলোয়ার আছে এমন তারকার তালিকায় নাম উঠল বলিউডের বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যার। চলতি বছরের মাঝামাঝি জনপ্রিয় নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

অনন্যা পান্ডে ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। প্রায়ই তিনি নিজের ফটোশুটের আলোকচিত্র আর বন্ধুবান্ধবের সঙ্গে তোলা ছবি শেয়ার দেন। সামাজিক মাধ্যমে এই জনপ্রিয়তা বেশ উপভোগ করেন ২০ বছর বয়সী অনন্যা।

এক মিলিয়ন অনুসরণকারী হওয়ায় উচ্ছ্বসিত অনন্যা পান্ডে। নিজের অ্যাকাউন্ট থেকে ভিডিও শেয়ার দিয়ে ভক্ত ও অনুসরণকারীদের ধন্যবাদ জানিয়েছেন এই অভিনেত্রী।

হালের বলিউড সেনসেশন সারা আলি খানের সঙ্গে অনন্যা। ছবি : ইনস্টাগ্রাম

ভক্তদের উদ্দেশে অনন্যা ক্যাপশনে লিখেছেন, ‘প্রত্যেককেই আমার লাখো চুম্বন! সবাইকে ভালোবাসি। আমাকে ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ।’ হ্যাশট্যাগ দিয়ে তিনি আরো লেখেন, ‘আমার প্রথম ১০ লাখ, সবাইকে ট্যাগ করতে না পারার জন্য দুঃখিত।’

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ ছবিতে অনন্যা পান্ডেকে দেখা যাবে ‘বাঘি’ সিরিজ খ্যাত টাইগার শ্রফের বিপরীতে। এ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে আরেক তরুণী তারা সুতারিয়ার। পুনিত মালহোত্রা পরিচালিত এই সিনেমা মুক্তি পাবে আগামী ১০ মে।

অনন্যা পান্ডে ল্যাকমে ইন্ডিয়ার প্রচারের জন্য ভারতের সবচেয়ে তরুণ তারকা। তাঁকে বলিউডের সবচেয়ে স্টাইলিশ তারকাকন্যাদের অন্যতম হিসেবে গণ্য করা হয়।