বিএনপি দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করে না


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা সদর ১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বিএনপি এখন বিলীনের পথে। একাদশ নির্বাচনের সময় ভোলাতে কয়েক হাজার নেতা কর্মী আওয়ামী লীগের ইতোমধ্যে যোগ দিয়ে ফেলেছে। ইদানিং আবার বিএনপি ত্যাগ করে অনেকে চলে যাচ্ছে। কেনই বা তাদের দল করবে মানুষ? তারা তাদের নেতাকর্মীদেরকে মূল্যায়ন করছে না। আবার বিএনপির চেযারপারসন বেগম খালেদা জিয়া দুর্নীতির মামলার আসামি। এখন আবার দিয়েছে একজন খুনিকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করেছে দলটি। আজকের মানুষ বোকা নয়। সব বুঝতে পারে।

আজ শুক্রবার দুপুরে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নের তৃণমূল কর্মীদের সাথে নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় ভোলা সরকারি স্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সভা আরো তিন দিন চলেবে। সভায় আগামীতে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের থেকে আগত নেতাকর্মীদেরকে আগামীতে পর্যায়ক্রমে বিভিন্ন সুবিধার মাধ্যমে মূল্যায়িত করা হবে বলে আশ্বাস প্রদান করা হয় । এছাড়া নদী ভাঙারোধে এলাকার উন্নয়নের পরিকল্পনা তুলে ধরা হয়েছে।

তোফায়েল বলেন, ২০০৮ সালে নির্বাচনে বিএনপি আসন পেয়েছে ২৮টি এবার পেয়েছে মাত্র ৬টি। তাদের পতন শেষ প্রান্তে এসে পৌঁছেছে। আমার মনে হয় আগামীতে তাদেরকে খুঁজে পাওয়া কঠিন হবে। বিএনপি দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করে না। নেতারা একে অপরকে বিশ্বাস করে না। কর্মীরা নেতাদেরকে বিশ্বাস করে না। অথচ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। তৃণমূল পর্যায়েও ঐক্যবদ্ধ।

ভোলার মানুষের কাছে আমি ঋণী উল্লেখ করে সাবেক ডাকসুর ভিপি তোফায়েল আহমেদ আরো বলেন, আপনাদের ভালোবাসাই আজ আমি তোফায়েল আহমেদ। আপনাদের এ ভালোবাসা আমার শ্রেষ্ঠ পাওয়া। অনেক বার আপনাদের ভালোবাসার কারনে মন্ত্রী এমপি হয়েছি। আমার শেষ ইচ্ছে ভোলা বরিশাল ব্রিজটি করে আপনাদেরকে নিয়ে ব্রিজ দিয়ে রাজধানীতে যাবো ইনশআল্লাহ।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদারও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।