‘বিগ বস’ হাজির

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বসের ১৩তম মৌসুম শেষে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এ শোর ১৪তম মৌসুম দেখার জন্য। তাঁদের দীর্ঘ অপেক্ষার অবসান হলো। এ শোর সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান। অবশেষে মুক্তি পেল এ শোর প্রথম প্রোমো।

বলা হচ্ছে, এই শো অনেক তারকার নতুন পেশাগত জীবন শুরু করবে। যথারীতি এবারের মৌসুম নিয়েও নানা আলোচনা, তর্ক-বিতর্ক চলবে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল খবরে জানিয়েছে, কালারস টিভির অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিগ বসের প্রথম প্রোমো প্রকাশ হয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, সালমান খান তাঁর প্যানভেল খামারবাড়িতে কৃষিকাজ করছেন। তিনি জানিয়েছেন, লকডাউন নতুন পরিস্থিতি এনে দিয়েছে। কিন্তু সবকিছু তো চালু রাখতে হবে। তাই তাঁর ট্রাক্টর চলছে। অ্যাব দৃশ্য পালটাবে।

ইন্ডিয়া টিভির প্রতিবেদন অনুযায়ী, বিগ বসের ১৪তম মৌসুম শুরু হবে ২৭ সেপ্টেম্বর এবং এর গ্র্যান্ড প্রিমিয়ার পর্বের শুট হবে দুদিন পর।

এবারের মৌসুমে অনেক তারকার নাম আলোচনায় এসেছে। করণ কুন্দ্র, নিয়া শর্মা, বিবিয়ান ডি সেনা, সুরভী জ্যোতি, রাজীব সেন, জেসমিন ভাসিন, নেহা শর্মা, আলিশা পানবার, মানসী শ্রীবাস্তবসহ বেশ কিছু তারকার নাম আলোচনায় রয়েছে।

শোনা যাচ্ছে, বিগ বসের এবারের থিম জঙ্গল এবং লকডাউন পরিস্থিতি মাথায় রেখে এ চিন্তা করেছেন নির্মাতারা। খবরে প্রকাশ, যেসব প্রতিযোগী স্বাস্থ্যবিধি মানবেন না, তাঁদের বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হবে।

নির্মাতারা এরই মধ্যে কোভিড-১৯ থেকে সুরক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। বিগ বসের বড় ঘরে একসঙ্গে ১৬ জন থাকবেন এবং একই প্রক্ষালন ও স্থান ব্যবহার করবেন।