বিজেপিতে যোগ দিয়ে ফাঁদে পড়তে চান না রজনীকান্ত!

গত কয়েক বছর ধরে রজনীকান্ত’র রাজনীতিতে প্রবেশ নিয়ে জল্পনা চলছে। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে রজনীকান্ত নিজের আলাদা দল ঘোষণা করবেন বলে জানালেও, বার বারই আলোচনা এসেছে বিজেপির সঙ্গে দহরম মহরম নিয়ে। কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিলেন দক্ষিণী তারকা রজনীকান্ত। শুক্রবার তিনি জানিয়ে দেন, এখন তাকে গেরুয়া দলে নিয়ে আসার চেষ্টা চলছে। তবে রজনীকান্ত সেই ফাঁদে পা দেবেন না বলে জানালেন।

সম্প্রতি তামিলনাড়ুর বিজেপি নেতা পোন রাধাকৃষ্ণণ রুপোলি পর্দার এই তারকাকে তাদের দলে যোগ দিতে আহ্বান জানান। কিন্তু শুক্রবার চেন্নাইয়ে সংবাদ মাধ্যম রজনীকান্তের এই বিষয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে জানান, তাকে গেরুয়াপন্থী হিসাবে দেখানোর চেষ্টা চললেও এখনো পর্যন্ত তিনি বিজেপির পক্ষ থেকে দলে যোগ দেওয়ার কোনো প্রস্তাব পাননি।

সম্প্রতি তামিলনাড়ু বিজেপি প্রকাশ করেছিল পঞ্চম শতকের কবি তিরুভল্লুবরের গেরুয়া কাপড় পরিহিত একটি ছবি। তা নিয়ে কম বিতর্ক হয়নি এবং রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়। আর সেই প্রসঙ্গ টেনে রজনীকান্তের প্রতিক্রিয়া, তিরুভল্লুবরের মতোই তাকে গেরুয়া শিবিরে অন্তর্ভুক্ত করার চেষ্টা চলছে। কিন্তু এভাবে তাকে ফাঁদে ফেলা যাবে না, তিরুভল্লুরকেও যাবে না।