বিয়ের পিঁড়িতে বসছেন রনি


বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ মুখ পেসার আবু হায়দার রনি। ২২ বছর বয়সী এই বাঁহাতি পেসার জাতীয় দলে সুযোগ পেয়েছেন খুব বেশিদিন হয়নি। ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা এই পেসার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর গায়ে হলুদের কিছু ছবি ভাইরাল হয়েছে।

সাদিয়া প্রমার সঙ্গে রনির সম্পর্ক দীর্ঘদিনের। প্রমা পড়াশোনা করছেন বিজেএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ে। তবে সাড়ে ছয় বছরের প্রণয় দুই পরিবারের সম্মতিতেই পরিণয়ে রূপ নিচ্ছে। আগামী ১৫ নভেম্বর বিয়ে করবেন তাঁরা। গতকাল ১১ নভেম্বর তাঁদের গায়ে হলুদের কিছু ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। তাঁদের শুভকামনা জানিয়েছেন ভক্ত এবং আত্মীয়স্বজন।

আবু হায়দার রনি বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলেছেন দুটি ওয়ানডে ও ১০টি টি-টোয়েন্টি। এ পর্যন্ত ওয়ানডেতে ৩ উইকেট ও টি-টোয়েন্টিতে মোট ৫ উইকেট পেয়েছেন তিনি। তবে রনি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলেছেন ২০১৫ সাল থেকেই। কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে অভিষিক্ত হলেও এ পর্যন্ত মোট ৪২টি টি-টোয়েন্টি খেলে ৪৫ উইকেট পেয়েছেন এই বোলার। অবশ্য প্রথম শ্রেণির ক্রিকেট ও লিস্ট ‘এ’ ম্যাচে তাঁর পারফরম্যান্স চোখে পড়ার মতো। প্রথম শ্রেণিতে মাত্র ৪৮ ইনিংসে তিনি ৬১ উইকেট পেয়েছেন। লিস্ট ‘এ’ ম্যাচে ৫৬ ইনিংসে পেয়েছেন ৯৮ উইকেট।