বেনাপোলে সাংবাদিকদের মানববন্ধন


বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েনটিফোর চ্যানেলের বেনাপোল প্রতিনিধি অালহাজ্ব বকুল মাহবুবের বাড়িতে ডাকাতির ঘটনায় অাসামিদের অাটকের দাবিতে মানববন্ধন করেছে বেনাপোল ও শার্শায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা। সোমবার সকালে বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেনাপোল প্রেসক্লাবের সভাপতি অালহাজ্ব মহাসিন মিলনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি অালহাজ্ব জামাল হোসেন, অালহাজ্ব বকুল মাহবুব, সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু, বন্দর প্রেস ক্লাবের সভাপতি কাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক অাজিজুল হক, শার্শা প্রেসক্লাবের সভাপতি অাব্দুল মান্নান, সম্পাদক অাহম্মাদ অালী শাহিন, বেনাপোল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান।

এসময় অারো উপস্থিত ছিলেন সাংবাদিক এনামুল হক, সেলিম রেজা, কামাল হোসেন, ডাঃ অাব্দুর রহিম, নাসির উদ্দিন, ফারুক হাসান, মশিয়ার রহমান, ফারুক অাহম্মেদ, মিলন হোসেন খাঁন, শিশির কুমার সরকার।

এসময় সাংবাদিক নেতারা অাগামি এক সপ্তাহের মধ্যে ডাকাতির ঘটনায় জড়িতদের অাটকের অাহবান জানিয়ে বলেন, নির্ধারিত সমায়ের মধ্যে অাসামিদের অাটক করা না হলে পোর্ট থানা পুলিশের সকল ভালো খবর পরিত্যাগ করা হবে এবং কলম বিরতি সহ কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।