ব্রাজিল দলে ডাক পেলেন বার্সার ম্যালকম


আগামী মাসে সৌদি আরবে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল। গুরুত্বপূর্ণ ওই ম্যাচকে সামনে রেখে এবার ব্রাজিল দলে সবশেষ ডাক পেলেন বার্সেলোনার তরুন উইঙ্গার ম্যালকম।

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের আগে স্বাগতিক সৌদির বিপক্ষেও একটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। ওই দুটি প্রীতি ম্যাচের জন্য ব্রাজিল কোচ তিতের ঘোষিত দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ডিফেন্ডার থিয়েগো সিলভা, ও মিডফিল্ডার উইলিয়ান। সৌদি আরবে অনুষ্ঠেয় দুটি ম্যাচের জন্য গতকাল (শুক্রবার) ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন তিতে। সদ্য ঘোষিত এই দলে জায়গা হয়েছে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার মার্সেলো ও ম্যানসিটির গ্যাব্রিয়েল জেসুসের।

জুভেন্টাসের জার্সিতে সাসুউলোর বিপক্ষে খেলতে নেমে প্রতিপক্ষ খেলোয়াড়কে থুথু মেড়ে লাল কার্ড দেখেছিলেন ব্রাজিল ফরোয়ার্ড ডগ্লাস কস্তা। সাম্প্রতিক এমন কান্ড আর চোটের কারণে ব্রাজিল দলে নেওয়া হয়নি তাকে।

ব্রাজিল দলে ডাক পেয়েছেন ম্যালকম, এবার অভিষেকের অপেক্ষা। তরুণ এ তারকার সঙ্গে সেলেসাও দলে অভিষেকের অপেক্ষায় রয়েছেন বোর্দোর ডিফেন্ডার পাবলো ও গ্রেমিওর গোলরক্ষক ফেলিপে।ব্রাজিল দলে ডাক পেলেন বার্সার ম্যালকম

ব্রাজিল দল:
গোলরক্ষক: অ্যালিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), ফেলিপে (গ্রেমিও)

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), আলেক্স সান্দ্রো (ইউভেন্তুস), ফাবিনিয়ো (লিভারপুল), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), এদের মিলিতাও (পোর্তো), পাবলো (বোর্দো)

মিডফিল্ডার: আর্থার (বার্সেলোনা), রেনাতো আউগুস্তো (বেইজিং গোয়ান), ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফিলিপ কুতিনহো (বার্সেলোনা), ফ্রেড(ম্যানচেস্টার ইউনাইটেড), ম্যালকম(বার্সেলোনা), রিশার্লিসন (এভারটন), ওয়ালেস (হানোভার)

ফরোয়ার্ড: গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবের্তো ফিরমিনো (লিভারপুল), নেইমার (পিএসজি), এভেরটন (গ্রেমিও)।