ভাইরাল মোনালিসার নাচের ভিডিও


ভোজপুরি চলচ্চিত্র শিল্পে অন্যতম জনপ্রিয় ও তারকা অভিনেত্রী মোনালিসা, যিনি টেলিভিশন ধারাবাহিক ‘নজর’ দিয়েও অসংখ্য ভক্তের মন জয় করেছেন। সম্প্রতি তিনি নেচে অন্তর্জালে ঝড় তুলেছেন।

ইনস্টাগ্রামে মোনালিসার অনুসরণকারী ১.৩ মিলিয়নের বেশি। আজ সোমবার তিনি নাচের রিহার্সালের একটি ভিডিও শেয়ার দিয়েছেন। বলিউড সুপারস্টার সালমান খানের ‘কিক’ ছবির ‘জে ম্যানু পিয়ার না মিলে’ গানের তালে নেচেছেন মোনালিসা। নাচে তাঁকে সঙ্গ দিয়েছেন তাঁর কোরিওগ্রাফার।

সাবেক বিগ বস প্রতিযোগী মোনালিসা যেভাবে পা দুলিয়েছেন, তার দিকে না তাকিয়ে পারবেন না ভক্তরা!

সংবাদমাধ্যম ডিএনএ বলছে, স্টার পরিবার পুরস্কার প্রদান অনুষ্ঠানে নাচবেন মোনালিসা। তাই তিনি রিহার্সালে সময় দিচ্ছেন। ভিডিওতে মোনালিসাকে তাঁর কোরিওগ্রাফারের সঙ্গে কঠোর পরিশ্রম করতে দেখা যাচ্ছে।

তবে আসন্ন অনুষ্ঠানে নাচবেন বলেই যে মোনালিসা পরিশ্রম করছেন, এমনটা নয়। সবসময়ই কঠোর অনুশীলন করেন তিনি। এই উষ্ণ আবেদনময় অভিনেত্রী তাঁর ভক্তদের সঙ্গে সেসব ভাগাভাগিও করেন। আর এ ভিডিও দেখলেই তার প্রকাশভঙ্গি বোঝা যাবে!

ভিডিওটি শেয়ার করে মোনালিসা ক্যাপশনে লেখেন, ‘যখন রিহার্সাল করছিলাম… আমার কোরিওগ্রাফারের সঙ্গে’… কয়েক ঘণ্টার মধ্যেই এক লাখের বেশি দর্শক দেখেছেন এই ভিডিওটি।

এর আগেও মোনালিসা নাচের ভিডিও শেয়ার দিয়েছেন। সেসবও ঝড় তোলে ভক্তদের হৃদয়ে। এ পর্যন্ত ১২৫টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। ভোজপুরি চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় ও পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী তিনি।