ভারত সিনেমার জন্য জাতীয় পুরস্কার পাবেন ক্যাটরিনা!


বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত পরবর্তী সিনেমা ভারত। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। দাবাং অভিনেতা মনে করেন, ভারত সিনেমায় পারফর্ম্যান্সের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাবেন ক্যাটরিনা।

গতকাল শুক্রবার ভারত সিনেমার ‘জিন্দা’ গানটি প্রকাশিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ ও সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা। এ সময় সিনেমাটিতে ক্যাটরিনার পারফর্ম্যান্স কেমন তা জানতে চান এক ভক্ত।

সালমান খান বলেন, ‘ক্যাটরিনাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। সিনেমায় সে অনেক ভালো অভিনয় করেছে। সে অবশ্যই তার পারফর্ম্যান্সের জন্য জাতীয় পুরস্কার পাবে।’

ভারত সিনেমার ট্রেইলার প্রকাশের পর থেকেই অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন ক্যাটরিনা। সিনেমাটিতে তার চরিত্রের নাম কুমুদ রেইনা। এতে একজন সরকারী কর্মকর্তা হিসেবে দেখা গেছে তাকে।

ভারত সিনেমাটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে এটি নির্মিত হয়েছে। এতে ১৯৪৭ থেকে ২০১০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে বিভিন্ন ঘটনা দেখানো হয়েছে। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন জ্যাকি শ্রফ, টাবু, দিশা পাটানি, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। আগামী ৫ জুন মুক্তি পাবে সিনেমাটি।