মা হতে চলেছেন আনুশকা?


বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত ‘সুই ধাগা— মেড ইন ইন্ডিয়া’ ছবিটি আর কিছুদিন পরই মুক্তি পাবে। এখন তাঁরা দুজনই ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত। এর মধ্যেই অন্তর্জালে ছড়িয়ে পড়েছে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার ‘খবর’। যদিও বিশ্বাসযোগ্য সব সূত্রই এ খবরকে গুজব বলছে।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির বোরগো ফিনোচিয়োতে ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে আনুশকার বিয়ে হয়। গণেশ চতুর্থী উৎসবে ‘সুই ধাগা’ ছবির প্রচারণায় গিয়েছিলেন আনুশকা-বরুণ। ওই অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপ অন্তর্জালে ঝড় তুলেছে।

ভিডিওটিতে দেখা যায়, মঞ্চে চেয়ারে বসেছিলেন আনুশকা। একজন কুশল বিনিময় করতে এলে চেয়ার থেকে উঠতে অস্বস্তি হয় তাঁর। তিনি পেছন-কোমরে হাতও রাখেন। পরে অবশ্য ওঠেন। তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিওর ওই মুহূর্তটি ছড়িয়ে পড়েছে।

অনলাইন ইন্ডিয়া টিভি জানিয়েছে, ইনস্টাগ্রামে ফ্যান পেজ থেকে ওই ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়। আনুশকার আসন থেকে ওঠার কষ্টকর মুহূর্তটিকে নেটিজেনরা বলছেন, তিনি অন্তঃসত্ত্বা!

এর আগে আনুশকার স্বামী বিরাট কোহলি টুইটারে লিখেছেন, ‘এখন অনেক কিছুই ঘটছে। শিগগিরই খবর পাবে বন্ধুরা!’ এই পোস্টটিই ভক্তদের মনকে আরো উসকে দিয়েছে‍। তাঁরা ভাবছেন, আনুশকা সত্যিই তবে মা হতে চলেছেন!

চার বছর চুটিয়ে প্রেমের পর গত বছরের ডিসেম্বরে বিয়ে করেন আনুশকা-কোহলি। বিয়ের পর এ দম্পতি মুম্বাইয়ে কেনা নতুন বাড়িতে ওঠেন। বাড়িটি তাঁরা কয়েক বছর আগে কিনেছিলেন।

এর আগে একবার একই ছবির প্রচারণা অনুষ্ঠানে এক সাংবাদিক বলেন, তিনি পৃথিবীর সেরা ব্যাটসম্যানকে বিয়ে করেছেন। আনুশকা তৎক্ষণাৎ উত্তর দেন, ‘আমি পৃথিবীর সেরা মানুষকে বিয়ে করেছি।’

আজ রোববার তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, এ দম্পতি তাঁদের পেশা ও জীবনকে সাধারণভাবেই দেখেন।

‘আমরা কাজ ও জীবনের সঙ্গে ভারসাম্য বজায় রেখে চলি। আমরা দুজন নিজেদের পছন্দের পেশা বেছে নিয়েছি। জীবনে আমাদের অগ্রাধিকার খুবই পরিষ্কার। কিন্তু একই সময়ে আমরা চেষ্টা করি একসঙ্গে কিছু করতে। আমরা আমাদের পেশা ও ক্যারিয়ারকে খুব সিরিয়াসলি নিই না।’

আনুশকা আরো বলেন, পেশা দিয়ে তাঁরা নিজেদের পরিচয় খুঁজে নেন না। বলেন, ‘আমরা খুবই সাধারণ ও সাধারণ কিছু করতে পছন্দ করি। আর অনেকের সম্পর্কের মতোই আমাদের সম্পর্কও স্বাভাবিক। পেশার চোখে নিজেদের দেখি না।’