মেয়ের বিয়ের আগের দিন বাবা খুন, জামাই আটক


কুমিল্লার চান্দিনা উপজেলায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার নবাবপুর ইউনিয়নের নগরকান্দি গ্রামে নিজ বাড়ির পাশের একটি খাল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ আলী (৫৫)। তিনি ওই গ্রামের মোকছেদ আলীর ছেলে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে মোহাম্মদ আলীর বড় মেয়ের জামাই ইমাম হোসেনকে আটক করেছে পুলিশ।

মোহাম্মদ আলীর চাচাতো ভাই ফখরুল ইসলাম অভিযোগ করে বলেন, ইমাম হোসেন তাঁর ছোট ভাইয়ের জন্য মোহাম্মদ আলীর ছোট মেয়ের বিয়ের প্রস্তাব দেন। এতে মোহাম্মদ আলী রাজি হননি। তিনি ৯ জুন অন্য এক জায়গায় মেয়ের বিয়ের দিন নির্ধারণ করেন।

‘এতে জামাতা ইমাম হোসেন ক্ষিপ্ত হন। শনিবার সকালে মোহাম্মদ আলী চান্দিনার নবাবপুরে মেয়ের বিয়ের বাজার করতে আসেন। তখন ইমাম হোসেন কৌশলে শ্বশুরকে ডেকে নিয়ে যান। দুপুরের পর বাড়ির পাশের খালে তাঁর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।’

ফখরুল ইসলাম আরো বলেন, এ ঘটনার পর এলাকাবাসী জামাতা ইমাম হোসেনকে আটক করে পুলিশে দেয়। ইমামের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা গ্রামে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল বলেন, ‘খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে এ ব্যাপারে এখনও কেউ অভিযোগ দেয়নি।’